শনিবার | ১৫ই মে, ২০২১ ইং | ১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | গ্রীষ্মকাল | রাত ১০:১৮ | রেজিঃ নং-

গত একমাসে বিজিবি’র অভিযানে ১৩০ কোটি টাকার মাদকদ্রব্য জব্দ

রব ডেস্ক: এ বছরের এপ্রিল মাসে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১৩০ কোটি ২৭ লক্ষ ৬৯ হাজার টাকা মূল্যের বিভিন্ন প্রকারের চোরাচালান ও মাদকদ্রব্য জব্দ করেছে। জব্দকৃত মাদকের মধ্যে রয়েছে ১৬,৯০,২৭৬ পিস ইয়াবা ট্যাবলেট, ১৮,৩৫৯ বোতল ফেনসিডিল, ১৭,৬৫৩ বোতল বিদেশী মদ, ১,৩৫৫ ক্যান বিয়ার, ১,৭১৭ কেজি গাঁজা, ১৩ কেজি ৯৭ গ্রাম হেরোইন, ১৯,৬৫৮টি উত্তেজক ইনজেকশন, ৪,৫৯৮টি ইস্কাফ সিরাপ, ১১,৫৯৮টি এ্যানেগ্রা/সেনেগ্রা ট্যাবলেট এবং ২,১১,৯৯৭টি অন্যান্য ট্যাবলেট।

জব্দকৃত অন্যান্য চোরাচালান দ্রব্যের মধ্যে রয়েছে ২ কেজি ১০০ গ্রাম স্বর্ণ, ৩৭ কেজি ৩০০ গ্রাম রূপা ১,৪০,১৭৬টি কসমেটিক্স সামগ্রী, ১২,৬৯৩টি ইমিটেশন গহনা ৪,৩৮৫টি শাড়ি, ১,৩৬৫টি থ্রিপিস/শার্টপিস, ৫৬৩টি তৈরী পোশাক, ৬,৮৭০ ঘনফুট কাঠ, ৫,৬৫৮ কেজি চা পাতা, ১২,৯৮০ কেজি কয়লা, ১২টি ট্রাক/কাভার্ডভ্যান, ১টি প্রাইভেটকার/মাইক্রোবাস, ৩টি পিকআপ, ৮টি সিএনজি/ইঞ্জিন চালিত অটোরিকশা এবং ১২২টি মোটর সাইকেল।

উদ্ধারকৃত অস্ত্রের মধ্যে রয়েছে ৫টি পিস্তল, ২টি বন্দুক, ১টি এলজি, ৬১০ কেজি বিস্ফোরক দ্রব্য এবং ১৪ রাউন্ড গুলি। এছাড়াও সীমান্তে বিজিবি’র অভিযানে ইয়াবাসহ বিভিন্ন প্রকার মাদক পাচার ও অন্যান্য চোরাচালানে জড়িত থাকার অভিযোগে ২২৩ জন চোরাচালানীকে এবং অবৈধভাবে সীমান্ত অতিক্রমের দায়ে ১১৮ জন বাংলাদেশী নাগরিক ও ৪ জন ভারতীয় নাগরিককে আটকের পর তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Comments are closed.



সম্পাদক ও প্রকাশক:

মোঃ সহিদুল ইসলাম (সহিদ)

প্রধান কার্যালয়ঃ

বার্তা বিভাগঃ এস,এ পরিবহনের পিছনে
উত্তর তেমুহনী বাসষ্ট্যান্ড, সদর, লক্ষ্মীপুর।

সম্পাদকীয়ঃ বিআরডিবি ওয়ার্কশফ ভবন
বাগবাড়ী, সদর, লক্ষ্মীপুর।

ই-মেইলঃ newsdailyrob@gmail.com, মোবাইলঃ 01712256555, 01620759129

Copyright © 2016 All rights reserved www.rnb24.com

Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com