রবিবার | ১৬ই মে, ২০২১ ইং | ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | গ্রীষ্মকাল | রাত ১১:০৫ | রেজিঃ নং-

চন্দ্রগঞ্জে চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের স্মরনে মিলাদ ও শোক সভা, ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব গ্রহন

সাঈদ হোসেন মারুফ, নিজস্ব সংবাদদাতা-লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদে সদ্য প্রয়াত চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের স্মরনে শোক সভা, মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকালে ইউনিয়ন পরিষদ মিলনায়তনে সামাজিক দুরুত্ব ও যথাযথ স্বাস্থ্যবিধি নিশ্চিত করেই মিলাদ,দোয়া ও শোক সভাটি অনুষ্ঠিত হয়। পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ভারপ্রাপ্ত চেয়ারম্যান এটিএম জাকির হোসেন জাহাঙ্গীরের সভাপতিত্বে দোয়া ও মিলাদ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, চন্দ্রগঞ্জ থানা ১৪ দলীয় জোটের আহ্বায়ক ও সাবেক চেয়ারম্যান আলহাজ এম ছাবির আহম্মেদ, জেলা আওয়ামীলীগের সহ-প্রচার সম্পাদক মুনছুর আহম্মেদ, চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. আলী হোসেন ও সাধারণ সম্পাদক মো. সহিদুল ইসলাম, চন্দ্রগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. নুরুল আমিন, সাধারণ সম্পাদক কাজী সোলায়মান, সহ-সভাপতি গিয়াস উদ্দিন লিঠন, সাংগঠনিক সম্পাদক সফিকুল ইসলাম শিপন খলিফা ও খলিলুর রহমান, চন্দ্রগঞ্জ থানা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আইনুল আহম্মেদ তানভীর, চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক কাজী মামুনুর রশিদ বাবলু।

এছাড়াও উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি কামাল হোসেন, ইউপি প্যানেল চেয়ারম্যান-২ সামছুল আলম, ইউপি সদস্য মো. সেলিম, ওবায়দুল হক হিরন, কফিল উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি এম মাসুদুর রহমান, ছাত্রলীগ নেতা শাহপরান শাকিলসহ পরিষদের অন্যান্য সদস্য, সদস্যাবৃন্দ এবং ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তরা।

সভায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, ইউনিয়ন পরিষদ সংলগ্ন বায়তুল মামুর জামে মসজিদের খতিব মাওলানা মো. রেদোয়ান হোসেন।

এদিকে শোক সভা শুরুর আগে পরিষদের অন্যান্য সদস্যদের এক বৈঠকে স্বতঃস্ফুর্ত সমর্থনের ভিত্তিতে প্যানেল চেয়ারম্যান-১ এটিএম জাকির হোসেন( পুলিশ জাহাঙ্গীর) লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান পদে দায়িত্ব গ্রহণ করেছে বলে জানানো হয়।

বৃহস্পতিবার বিকেলেই আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ করেন তিনি। নবাগত ভারপ্রাপ্ত চেয়ারম্যান এটিএম জাকির হোসেন জাহাঙ্গীর প্রয়াত চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের অসমাপ্ত কাজ বাস্তবায়নে দলমত নির্বিশেষে সকলের সহযোগিতা কামনা করেন।

এর আগে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন লক্ষ্মীপুরে জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক ও চন্দ্রগঞ্জ ইউনিয়নের জনপ্রিয় চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল। রবিবার সন্ধ্যায় ঢাকায় নেয়ার পথে তিনি কুমিল্লায় মারা যান।

কিন্তু তার মৃত্যুর পর জনগুরুত্বপুর্ন শুন্য এ পদে কে দায়িত ¡পালন করবেন তা নিয়ে শুরু হয় একটি কুচক্রী মহলের নানামুখি চক্রান্ত এবং হিংসাত্নকমুলক মুখরাচক সমালোচনা। অবশ্য সরকারি নিয়মবিধি মোতাবেক প্যানেল চেয়ারম্যান-১ এটিএম জাকির হোসেনের ( পুলিশ জাহাঙ্গীর) দায়িত্ব গ্রহন করেন। কিন্তু তাঁর কাছ থেকে ওই চক্রটি এলাকায় নিজেদের মনগড়া কুকর্ম ও ইচ্ছামতো অবৈধ সুবিধা নিতে পারবেনা জেনেই দায়িত্ব গ্রহনের পরও থামেনি পাপাচারে লিপ্ত পথভ্রষ্ট দোসরদের দুর্বৃৃত্তায়ন কর্মকান্ড।

সময়োপযোগী সিদ্ধান্ত এবং যথাযথ প্রতিরোধ সহ এখনই এদের সর্ব জায়গায়, সর্ব মহল থেকে স্ব স্ব উদ্যেগে ঝাড়ুহস্তে পরিস্কার না করলে চন্দ্রগঞ্জের আগামী সম্ভাবনা ক্ষীন বলে ধারনা স্থানীয় বিশেষজ্ঞদের। (আসছে চন্দ্রগঞ্জ নিয়ে ধারাবহিক প্রতিবেদন)

Comments are closed.



সম্পাদক ও প্রকাশক:

মোঃ সহিদুল ইসলাম (সহিদ)

প্রধান কার্যালয়ঃ

বার্তা বিভাগঃ এস,এ পরিবহনের পিছনে
উত্তর তেমুহনী বাসষ্ট্যান্ড, সদর, লক্ষ্মীপুর।

সম্পাদকীয়ঃ বিআরডিবি ওয়ার্কশফ ভবন
বাগবাড়ী, সদর, লক্ষ্মীপুর।

ই-মেইলঃ newsdailyrob@gmail.com, মোবাইলঃ 01712256555, 01620759129

Copyright © 2016 All rights reserved www.rnb24.com

Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com