রবিবার | ১৬ই মে, ২০২১ ইং | ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | গ্রীষ্মকাল | রাত ১১:২২ | রেজিঃ নং-

নিয়ম বহির্ভুত কর্মকান্ডের অভিযোগঃ রামগঞ্জে ল্যাব এইডসহ ৫ ডায়গনস্টিক সেন্টার বন্ধ

রামগঞ্জ প্রতিনিধি-লক্ষ্মীপুরের রামগঞ্জে বৈধ কাগজপত্র এবং লাইসেন্স না থাকায় আরো পাঁচটি ডায়াগনস্টিক সেন্টার বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন সিভিল সার্জন ডাক্তার আব্দুল গাফফার।

তবে চোখের সামনেই ভুয়া টেস্ট, অতিরিক্ত টেস্ট ফি আদায়,ভিজিট ফি আদায়, বৈধ টেকনিশিয়ান ছাড়াই টেস্ট করা, যথাযথ অনুমােদন ছাড়া হাসপাতাল, ক্লিনিক গুলোর কার্যক্রম সদর উপেজলার অধিকাংশতে নিয়ম বহির্ভুত কর্মকান্ডে লিপ্ত থাকলে যেন সেগুলো দেখার কেউই নেই এমন অভিযোগ স্থানীয়দের।

সোমবার ২৪ (আগস্ট) দুপুরে রামগঞ্জ থানার সামনে অবস্থিত রামগঞ্জ ল্যাব এইড ডায়াগনস্টিক সেন্টার,রামগঞ্জ পৌঁরশহরের বাইপাস সড়কের ইনসাফ  ডায়াগনস্টিক সেন্টার, লাইফ কেয়ার ডায়াগনস্টিক সেন্টার, মানিক এক্সরে এন্ড প্যাথলজি সেন্টার, সিটি ল্যাব ডায়াগনস্টিক সেন্টার ও মর্ডান ডায়াগনস্টিক পরিদর্শন শেষে এই নির্দেশনা দেন তিনি।

উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.গুনময় পোদ্দার এ সময় সিভিল সার্জনের সঙ্গে উপস্থিত ছিলেন। এসময় অনুমতি চেয়ে আবেদন করেছে কিন্তু সকল কাগজপত্র সম্পূর্ণ করেনি এমন হাসপাতালগুলোকে ৩০দিনের মধ্যে প্রয়োজনীয় সকল কাগজপত্র সম্পূর্ণ করতে বলা হয়েছে।

লাইফ কেয়ার হাসপাতালের পরিচালক আবু তাহের বলেন, লাইসেন্সের জন্য আবেদন করতে প্রয়োজনীয় কাগজপত্র সংগ্রহ শুরু করছেন তারা।

ল্যাবএইড ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক ফারুক হোসেন জানান, লাইসেন্স নিতে সকল কাগজপত্র আমরা জমা দিয়েছি। কিন্তু লাইসেন্স পেতে দুই-তিন মাস সময় লাগে এটা সিভিল সার্জন নিজেও অবগত আছেন।

এ ব্যাপারে জানতে চাইলে সিভিল সার্জন ডাক্তার আব্দুল গাফফার বলেন, লাইসেন্স না থাকায় ৫টি ডায়াগনস্টিক সেন্টার বন্ধ রাখতে এবং অন্যান্যদের প্রয়োজনীয় কাগজপত্র ঠিক করতে ৩০ দিনের সময় দেয়া হয়েছে।

Comments are closed.



সম্পাদক ও প্রকাশক:

মোঃ সহিদুল ইসলাম (সহিদ)

প্রধান কার্যালয়ঃ

বার্তা বিভাগঃ এস,এ পরিবহনের পিছনে
উত্তর তেমুহনী বাসষ্ট্যান্ড, সদর, লক্ষ্মীপুর।

সম্পাদকীয়ঃ বিআরডিবি ওয়ার্কশফ ভবন
বাগবাড়ী, সদর, লক্ষ্মীপুর।

ই-মেইলঃ newsdailyrob@gmail.com, মোবাইলঃ 01712256555, 01620759129

Copyright © 2016 All rights reserved www.rnb24.com

Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com