রবিবার | ১৬ই মে, ২০২১ ইং | ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | গ্রীষ্মকাল | বিকাল ৪:৪৫ | রেজিঃ নং-

রায়পুরের মো: আলী হোসাইন আসিফ জেলা ও দায়রা জজ পদে পদোন্নতি

রায়পুর(লক্ষ্মীপুর) প্রতিনিধি :: লক্ষ্মীপুর রায়পুরের মো: আলী হোসাইন আসিফ জেলা ও দায়রা জজ পদে পদোন্নতি পেয়েছেন। গত ১০ এপ্রিল আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের উপ-সচিব (প্রশাসন) মাহাবুবুর রহমান সরকার স্বাক্ষরিত এক পত্রে মোহাম্মদ আলী হোসাইন আসিফকে জেলা ও দায়রা জজ হিসেবে পদোন্নতি পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। একই সাথে তাঁকে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল বিচারক (জেলা জজ) মানিকগঞ্জে বদলি করা হয়েছে বলে জানা গেছে।

তিনি জেলার রায়পুর উপজেলার ১নং উঃ চরআবাবীল ইউনিয়নের কৃতি সন্তান এবং শামছুল হক খানের ছেলে বলে জানা গেছে।বেলতে গেলে সম্ভ্রান্ত খান পরিবারে এই বিজ্ঞ জনের জন্ম। তিনিই সকলের শ্রদ্ধাভাজন। তিনি দীর্ঘদিন ধরে অত্যন্ত সুনাম ও সততার সহিত নারায়নগঞ্জের সবার কাছে শ্রদ্ধার ও প্রিয় বিচারক হিসেবে সুনাম অর্জন করেছেন।

মো: আলী হোসাইন আসিফ ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এলএলবি অনার্স এলএলএম করে কিছুদিন বাংলাদেশ বিমানে কর্মরত ছিলেন। পরে সহকারী জজ হিসেবে মৌলভীবাজার, সিনিয়র সহকারী জজ কক্সবাজার ও নেত্রোকোনা, যুগ্ম জেলা জজ চট্টগ্রাম, অতিরিক্ত মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ঢাকা, অতিরিক্ত জেলা ও দায়রা জজ ময়মনসিংহ, চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বরিশাল, সর্বশেষ নারায়নগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ হিসেবে কর্মরত ছিলেন।

তার দীর্ঘ চাকরি জীবনে সবসময় ন্যায়, নীতি, আদর্শকে সর্ব উর্ধ্বে স্থান দিয়েছেন। হাস্যোজ্জ্বল বিচারক মোহাম্মদ আলী হোসাইন আসিফ সত্যিই একজন দেশ-মাতৃকাপ্রেমী মানুষ। শিক্ষানুরাগী এই জজ সাহেব এলাকার উন্নয়নে প্রত্যক্ষ ও পরোক্ষ ভাবে সার্বক্ষণিক প্রচেষ্টা অব্যাহত রাখছেন। বিনয়ী ও সদালাপী এই বিজ্ঞ জজ মোঃ আলী হোসাইন আসিফ রায়পুরবাসীর গর্ব।

সম্ভ্রান্ত খান পরিবারের আখতার হোসাইন খান, জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৭ এর রায়পুর উপজেলার শ্রেষ্ঠ কলেজ শিক্ষক নির্বাচিত হন। ওসমান খান আইসিটি রায়পুর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের আইসিটি বিভাগের দায়িত্বে আছেন। মুক্তিযুদ্ধের চেতনা ও সোনার বাংলাদেশ বিনির্মাণে নিরলস কাজ করে যাওয়ার সকলের প্রত্যয় রয়েছে।

Comments are closed.



সম্পাদক ও প্রকাশক:

মোঃ সহিদুল ইসলাম (সহিদ)

প্রধান কার্যালয়ঃ

বার্তা বিভাগঃ এস,এ পরিবহনের পিছনে
উত্তর তেমুহনী বাসষ্ট্যান্ড, সদর, লক্ষ্মীপুর।

সম্পাদকীয়ঃ বিআরডিবি ওয়ার্কশফ ভবন
বাগবাড়ী, সদর, লক্ষ্মীপুর।

ই-মেইলঃ newsdailyrob@gmail.com, মোবাইলঃ 01712256555, 01620759129

Copyright © 2016 All rights reserved www.rnb24.com

Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com