রবিবার | ২৫শে জুন, ২০২২ ইং | ১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | বর্ষাকাল | রাত ২:৩৯ | রেজিঃ নং-

লক্ষ্মীপুরে জজ আদালতের এজলাসেই আইনজীবীর বিরুদ্ধে আরেক আইনজীবীকে মারধরের অভিযোগ,বিব্রত বিচারক

নিজস্ব প্রতিনিধি-লক্ষ্মীপুরে ওপেন এজলাসের মধ্যেই গাজী মোহাম্মদ আলী নামে এক আইনজীবীকে মারধরের অভিযোগ উঠেছে নজির আহমদ নামে আরেক আইনজীবীর বিরুদ্ধে। বুধবার দুপুরে জেলা যুগ্ম জজ (১ম) আদালতের এজলাসে এ ঘটনা ঘটে।

এসময় আদালত সংশ্লিষ্টরা ঘটনাটি হতবাক হয়ে দেখছিলেন। একপর্যায়ে বিচারক বিব্রতবোধ করে আইনজীবীদের আদালত ত্যাগ করার নির্দেশ দেন বলে জানা গেছে। এ ঘটনায় আদালত পাড়ায় আইনজীবীদের মাঝে উত্তেজনা বিরাজ করছে। আদালত সূত্রে জানা যায়, যুগ্ম জেলা জজ আদালত (দ্বিতীয়) ৪৯/১৪ নম্বর মামলার বাদীপক্ষের আইনজীবী ছিলেন মোহাম্মদ আলী। বিবাদী পক্ষের আইনজীবী ছিলেন নজির আহমদ। আদালতে মামলার শুনানি শেষে বিবাদীপক্ষের নিষেধাজ্ঞা আবেদন নামঞ্জুর করেন। এতে বিবাদী পক্ষের আইনজীবী বাদীপক্ষের আইনজীবীর ওপর ক্ষিপ্ত হয়ে ওঠেন।

একপর্যায়ে এজলাসের ভেতরে নজির আহমদ তার প্রতিপক্ষের আইনজীবী মোহাম্মদ আলীকে গালমন্দ করে কিলঘুষি ও লাথি মারেন। এসময় বিচারক বিব্রতবোধ করেন। এ ঘটনায় আদালত পাড়ায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরে দায়িত্বরত পুলিশ ও আদালত সংশ্লিষ্টরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ভুক্তভোগী আইনজীবী গাজী মোহাম্মদ আলী জানান, আমার প্রতিপক্ষ আইনজীবী মামলায় যুক্তি-তর্কে না পেরে আমার ওপর ক্ষিপ্ত হয়ে হামলা চালায়। তাছাড়া ওই আইনজীবীর পারিবারিক অন্য একটি মামলায় আমি কাজ করছি। তাই তিনি ক্ষিপ্ত হয়ে ওপেন এজলাসের মধ্যেই আমার ওপর হামলা চালায়। আমি এ ঘটনায় সুষ্ঠু তদন্ত করে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য আইনজীবী সমিতির কাছে লিখিত অভিযোগ করি।

এ ব্যাপারে অভিযুক্ত আইনজীবী নজির আহমদের মুঠোফোনে চেষ্টা করেও তার বক্তব্য জানা যায়নি। তবে জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট নুরুল হুদা পাটওয়ারি বিষয়টি সম্পর্কে অবহিত নন বলে জানান।

Comments are closed.



সম্পাদক ও প্রকাশক:

মোঃ সহিদুল ইসলাম (সহিদ)

প্রধান কার্যালয়ঃ

বার্তা বিভাগঃ এস,এ পরিবহনের পিছনে
উত্তর তেমুহনী বাসষ্ট্যান্ড, সদর, লক্ষ্মীপুর।

সম্পাদকীয়ঃ বিআরডিবি ওয়ার্কশফ ভবন
বাগবাড়ী, সদর, লক্ষ্মীপুর।

ই-মেইলঃ newsdailyrob@gmail.com, মোবাইলঃ 01712256555, 01620759129

Copyright © 2016 All rights reserved www.rnb24.com

Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com