শনিবার | ২৯শে জানুয়ারি, ২০২২ ইং | ১৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | শীতকাল | সকাল ৮:১৩ | রেজিঃ নং-

লক্ষ্মীপুরে টাকার বিনিময়ে টিকার নিবন্ধনের অভিযোগে স্বাস্থ্যসহকারীসহ দুইজনকে প্রত্যাহার, তোলপাড়, পৃথক দুইটি তদন্ত কমিটি গঠন

নিজস্ব প্রতিনিধি -লক্ষ্মীপুরে টাকার বিনিময়ে করোনার টিকার নিন্ধন করছেন। যারা টাকা দিতে রাজী নন তাদের নিবন্ধনও করা হচ্ছে না বলে অভিযোগ করেছেন নিবন্ধন নিতে আসা আগ্রহীরা। এমন অভিযোগ লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার চরপাতা ইউনিয়নের গাজীনগর এলাকায় স্বাস্থ্যসহকারী সুনীল চন্দ্র দেবনাথের বিরুদ্ধে। গত ৪/৫ দিন ধরে এমন ঘটনা ঘটলেও বৃহস্পতিবার থেকে এ খবর ছড়িয়ে পড়লে নড়ে চড়ে বসে জেলা স্বাস্থ্যবিভাগ। চলছে এ নিয়ে ব্যাপক তোলপাড়। ফলে শনিবার এ নিয়ে স্বাস্থ্য বিভাগ থেকে পৃথক দুটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। জেলা সিভিল সার্জন ডাঃ আবদুল গাফ্ফার বলছেন ঘটনার প্রমান পেলে কোন ছাড় নয়। তবে এরই মধ্যে অভিযুক্ত দুইজনকে প্রত্যাহার করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

ভুক্তভোগীরা, জানায় তাঁরা উপজেলার চরপাতা ইউনিয়নের গাজীনগর এলাকায় কমিউনিটি সেন্টার ও রমজান আলী পাটওয়ারী বাড়ির ইপিআই টিকাকেন্দ্রে বসে করোনার জন্য নিবন্ধন করেন স্বাস্থ্য সহকারী সুনীল চন্দ্র দেবনাথ। তিনি জনপ্রতি ৫০ টাকা করে নিয়ে করোনার টিকার নিবন্ধন করে দেন। যারা টাকা দিতে পারেননি তিনি তাদের এনআইডি কার্ডের নাম্বার লিপিবদ্ধ করেননি। গত ৩ দিন ধরেই তিনি এখানে এ কার্যক্রম করে যাচ্ছেন বলে জানিয়েছেন গ্রামের লোকজন। কমিউনিটি সেন্টারে বসেও তিনি একই কাজ করেন বলে জানান তারা। তাদের অভিযোগ, টাকা দিলেই কেবল নিবন্ধন পাচ্ছেন করোনার টিকা নিতে আগ্রহীরা। যারা টাকা দিতে রাজী নন তাদের নিবন্ধনও করা হচ্ছে না বলে অভিযোগ করেছেন নিবন্ধন নিতে আসা আগ্রহীরা।ফলে তাদের করা হচ্ছে নানা হয়রানি ও নাজেহাল।

এ বিষয়ে জেলা সিভিল সার্জন ডা: আবদুল গফ্ফার জানান, ঘটনাকে ঘিরে দুইটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এর মধ্যে চট্রগ্রাম বিভাগীয় উপ-পরিচালক (স্বাস্থ্য) এর পক্ষ থেকে ফেনী জেনারেল হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তাকে প্রধান করে একটি এবং রায়প্রু উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তাকে প্রধান করে অপরটি সহ পৃথক দুইটি তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামী তিনদিনের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে।এরই মধ্যে স্বাস্থ্যসহকারী সুনীল চন্দ্র দেবনাথ ও পরিবার কল্যান সহকারী চন্দনা রানী নাথকে প্রত্যাহার করা হয়েছে।

Comments are closed.



সম্পাদক ও প্রকাশক:

মোঃ সহিদুল ইসলাম (সহিদ)

প্রধান কার্যালয়ঃ

বার্তা বিভাগঃ এস,এ পরিবহনের পিছনে
উত্তর তেমুহনী বাসষ্ট্যান্ড, সদর, লক্ষ্মীপুর।

সম্পাদকীয়ঃ বিআরডিবি ওয়ার্কশফ ভবন
বাগবাড়ী, সদর, লক্ষ্মীপুর।

ই-মেইলঃ newsdailyrob@gmail.com, মোবাইলঃ 01712256555, 01620759129

Copyright © 2016 All rights reserved www.rnb24.com

Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com