সোমবার | ১৬ই মে, ২০২১ ইং | ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | গ্রীষ্মকাল | রাত ৩:০৬ | রেজিঃ নং-

লক্ষ্মীপুরে মধুবন বেকারি পণ্যের অগ্রীম উৎপাদন তারিখ দিয়ে ভোক্তাদের সাথে প্রতারণা

নিজস্ব প্রতিনিধিঃ লক্ষ্মীপুরে মধুবন বেকারির বিভিন্ন পণ্যে অগ্রীম উৎপাদন মেয়াদোর্ত্তিনের তারিখ দিয়ে ভোক্তাদের সাথে কৌশলী প্রতারণা করা অভিযোগ উঠেছে।

ব্যাবসায়ী ও ভুক্তভোগী ক্রেতাদের দাবী, শহরের মহিলা কলেেজর পাশে অবস্থিত মধুবন বেকারীটি । প্রতিষ্ঠানটি  সুকৌশলে প্রতারণার আশ্রয় নেয় অগ্রীম উৎপাদন তারিখ দিয়ে বেকারি পণ্য বাজারজাত করে ভুয়া মেয়ােদার্ত্তীনের তারিখ দিয়ে রমরমা বানিজ্য চালিয়ে আসেছ বলে অভিযোগ উঠেছে। এতে ভুয়া মেয়াদ বসানো পঁচা বাসি পন্য গুলো খেয়ে ইতিমধ্যে জেলার বিভন্নি স্থানের অনেকই নানা রোগ ব্যাধিতে আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে।

লক্ষ্মীপুরের বিভিন্ন বাজারে ঘুরে দেখা যায়, মধুবন বেকারির উৎপাদিত পণ্যেগুলোর গায়ে অগ্রীম তারিখ লেখা রয়েছে। ১৩ই আগস্ট ডেলিভারি দেওয়া মধুবনের ফ্যামিলী কেকের গায়ে উৎপাদন তারিখ লিখা রয়েছে ১৬ ই আগস্ট, আর মেয়াদ উত্তীর্ণের তারিখ রয়েছে ২৩ আগস্ট। আবার একই পণ্যের উৎপাদন তারিখ এক হলেও মেয়াদ উত্তীর্ণের তারিখ রয়েছে ভিন্ন ভিন্ন।

এই বেকারীটির বিরুদ্ধে শিশুশ্রম,যত্রতত্র নোংরা পরিবেশ সহ সরকারের নিয়মনীতির তোয়াক্কা না করে রাসায়নিক দ্রব্য, রং ও কেমিক্যাল মিশিয়ে বিভিন্ন মালামাল উৎপাদনের অভিযোগ দীর্ঘদিনের। স্থানীয়দের অভিযোগ, রাতারাতি এবং অধিক মুনাফা লোভের আশায় হরহামেশাই দিব্ব্যি ব্যাবসা করে যাওয়া মধুবন বেকারীর অভিনব এই প্রতারণা, নানা অনিয়ম যেন দেখারই কেউ নেই।

এভাবেই অগ্রীম উৎপাদন তারিখ দিয়ে পণ্য বাজার জাত করে ভোক্তাদের সাথে প্রতারণা করছে মধুবন বেকারি নামের এই প্রতিষ্ঠান টি। ওসমান মোর্শেদ নামের একজন ভুক্তভোগী অভিযোগ করে বলেন, ১৪ ই আগস্ট (বৃহস্পতিবার) আমি সামাদ রোড়ের একটি কনফেকশনারি থেকে মধুবন এর এক প্যাকেট কেক কিনি কিন্তু প্যাকেটের গায়ে দেখি উৎপাদন তারিখ লিখা রয়েছে ১৬ আগস্ট। এতে করে আমরা প্রতারণার শিকার হচ্ছি।

এবিষয়ে জানতে চাইলে একাধিক দোকানদার এই প্রতিবেদককে বলেন, এই কেক গুলো গত তিন দিন আগেই আমাদের কে দিয়ে যায়। আমরা অনেক সময় কাজে ব্যাস্ত থাকি তাই এভাবে ডেট দেখা সম্ভব হয় না। এতে করে অনেক সময় ক্রেতাদের সাথে আমাদের কথা কাটাকাটি ও হয়। এবিষয়ে জানতে চাইলে অভিযোগ স্বীকার করে মধুবন বেকারি র ম্যানেজার শ্যামল বাবু বলেন, এটা আমাদের ভূল হয়েছে। বিষয়টি আমরা দেখবো। অগ্রীম তারিখের পন্য গুলো আমরা মার্কেট থেকে তুলে নিবো।

Comments are closed.



সম্পাদক ও প্রকাশক:

মোঃ সহিদুল ইসলাম (সহিদ)

প্রধান কার্যালয়ঃ

বার্তা বিভাগঃ এস,এ পরিবহনের পিছনে
উত্তর তেমুহনী বাসষ্ট্যান্ড, সদর, লক্ষ্মীপুর।

সম্পাদকীয়ঃ বিআরডিবি ওয়ার্কশফ ভবন
বাগবাড়ী, সদর, লক্ষ্মীপুর।

ই-মেইলঃ newsdailyrob@gmail.com, মোবাইলঃ 01712256555, 01620759129

Copyright © 2016 All rights reserved www.rnb24.com

Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com