শনিবার | ১৫ই মে, ২০২১ ইং | ১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | গ্রীষ্মকাল | সন্ধ্যা ৭:২২ | রেজিঃ নং-

লক্ষ্মীপুরে সম্পাদক-প্রকাশক পরিষদের পক্ষ থেকে এ্যাড. নুর উদ্দিন চৌধরী নয়নকে সম্বর্ধনা

বিশেষ সংবাদদাতা-লক্ষ্মীপুরের এ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়নকে আনুষ্ঠানিকভাবে সম্বর্ধনা দেওয়া হয়েছে। জাতীয় সংসদের ২৭৫ লক্ষ্মীপুর-২ আসনের উপ-নির্বাচনে আঃলীগের দলীয় প্রার্থী মনোনীত হওয়ায় তাকে এ সম্বর্ধনা দেয়া হয়। তিনি সম্পাদক-প্রকাশক পরিষদের উপদেষ্টা ও দৈনিক লক্ষ্মীপুর আলোর সম্পাদক-প্রকাশক হিসাবে দীর্ঘ যাবত দায়িত্ব পালন করে আসছেন।

শুক্রবার সন্ধ্যার পর শহরের একটি চাইনিজ রেস্টুরেন্টে লক্ষ্মীপুর সম্পাদক-প্রকাশক পরিষদ এ সম্বর্ধনার আয়োজন করে। এ সময় ফুলেল শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হন এ্যাডভোকেট নয়ন।

পরিষদের আহব্বায়ক ও দৈনিক রবের সম্পাদক প্রকাশক মোঃ সহিদুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত সম্বর্ধনা অনুষ্ঠানে নয়নকে পরিষদের পক্ষ থেকে সন্মিলিতভাবে এবং পরে ধাপে ধাপে ফুল দিয়ে বরণ করে নেন সম্পাদক পরিষদের সদস্য সচিব ও দৈনিক কালের প্রবাহ’র সম্পাদক কাজী মাকছুদুল হক, দৈনিক মুক্তবাঙ্গালী’র সম্পাদক ডাঃ কামালুর রহিম সমর, দৈনিক সবুজ জমিন’র সম্পাদক আফজাল হোসেন সবুজ, দৈনিক বাংলার মুকুল’র নির্বাহী সম্পাদক আফরোজা আক্তার রাঙ্গা, দৈনিক উপকুল কন্ঠ’র সম্পাদক মামুনুর রশীদ সহ বিভিন্ন সম্পাদক ও সাংবাদিকরা ।

এ সময় আরো উপস্থিত ছিলেন-দৈনিক যুগান্তরের এবং এনটিভির জেলা প্রতিনিধি ও দৈনিক মেঘনার পাড় সম্পাদক আবুল কালাম আজাদ, বৈশাখী ও দৈনিক সময়ের আলোর জেলা প্রতিনিধি এবং রায়পুর মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাজহারুল আনোয়ার টিপু, দৈনিক আলোকিত লক্ষ্মীপুরের ভারপ্রাপ্ত সম্পাদক এমজে আলম, কমলনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাহ উদ্দিন বাপ্পি, জেলা যুবলীগের সাধারন সম্পাদক আবদুল্ল্যাহ আল নোমান, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য আবদুল জব্বার লাভলু, সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদুন নবী সোহেল, জেলা শ্রমিকলীগের সভাপতি মামুনুর রশীদ, জেলা সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক মাহবুব ইমতিয়াজ সহ প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান আকর্ষন হিসাবে এ্যাড. নুর উদ্দিন চৌধুরী নয়ন জানান, এ যাবতকালের সেরা মুল্যায়ন এবং সম্পাদক-প্রকাশক পরিষদ সহ সাংবাদিকদের ভালোবাসায় তিনি যেভাবে সিক্ত হয়েছেন ঠিক আগামীতে ও তিনি তাদের কর্মমুল্যায়নের সর্বাপেক্ষা গুরুত্ব দিবেন বলে অভিপ্রায় ব্যাক্ত করেন।

Comments are closed.



সম্পাদক ও প্রকাশক:

মোঃ সহিদুল ইসলাম (সহিদ)

প্রধান কার্যালয়ঃ

বার্তা বিভাগঃ এস,এ পরিবহনের পিছনে
উত্তর তেমুহনী বাসষ্ট্যান্ড, সদর, লক্ষ্মীপুর।

সম্পাদকীয়ঃ বিআরডিবি ওয়ার্কশফ ভবন
বাগবাড়ী, সদর, লক্ষ্মীপুর।

ই-মেইলঃ newsdailyrob@gmail.com, মোবাইলঃ 01712256555, 01620759129

Copyright © 2016 All rights reserved www.rnb24.com

Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com