শনিবার | ১৫ই মে, ২০২১ ইং | ১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | গ্রীষ্মকাল | সন্ধ্যা ৬:১০ | রেজিঃ নং-

ল্যাবএইডের ছয় তলা থেকে লাফিয়ে পড়ে বিদেশির মৃত্যু

নিজস্ব প্রতিবেদক-রাজধানীতে পৃথক হাসপাতাল থেকে দুই বিদেশি নাগরিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ধানমন্ডির ল্যাবএইড ও গুলশানের ইউনাইটেড হাসপাতালে ঘটনাগুলো ঘটে। নিহতরা হলেন- মিখাইল স্টেলম্যাখ (২৯) ও বেলাগো রোদভ (৫৬)। লাশ দুটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়েছে।

দুজনই পাবনার ঈশ্বরদী রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের গ্রিন সিটিতে চাকরি করতেন। তারা করোনায় আক্রান্ত ছিলেন বলে জানা গেছে। ঢামেক সূত্র জানায়, মিখাইল স্টেলম্যাখ রিপাবলিক অব বেলারুশের নাগরিক। তার বাবার নাম ইভান। গত ২৫ আগস্ট অসুস্থ অবস্থায় ধানমন্ডির ল্যাবএইড হসপিটালে ভর্তি হন তিনি। সেখানে একাধিকবার করোনা টেস্টে একবার পজিটিভ, আরেকবার নেগেটিভ হয়েছিলেন।

হাসপাতালে ভর্তির আগে তিনি দীর্ঘদিন হোম কোয়ারেন্টাইনে ছিলেন। রবিবার রাতে ল্যাবএইডের ছয়তলার বাথরুমের জানালার থাই গ্লাস ভেঙে লাফিয়ে নিচে পড়েন। পরে হাসপাতালের লোকজন তাকে উদ্ধার করে জরুরি বিভাগে নিলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক রাত পৌনে ৩টায় মৃত ঘোষণা করেন। ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ধানমন্ডি জোনের সহকারী কমিশনার (এসি) হাসিনুজ্জামান জানান, কীভাবে ওই বিদেশির মৃত্যু হয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট না পেলে মৃত্যুর কারণ বলা যাবে না। ইউনাইটেডে আরেক বিদেশির মৃত্যু : এদিকে গত ৭ সেপ্টেম্বর করোনা পজিটিভ হয়ে গুলশানের ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন রাশিয়ান নাগরিক বেলাগো রোদভ।

তার বাবার নাম রিমোবেচ জিওরজি। চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে তাঁর মৃত্যু হয়। এ ঘটনায় গুলশান থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান জানান, তদন্তের প্রয়োজনে কোনো বিদেশির মৃত্যু হলে ময়নাতদন্ত করে রাখার নিয়ম আছে। ঢাকার রাশিয়ান দূতাবাসের ইচ্ছার কারণেই লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

Comments are closed.



সম্পাদক ও প্রকাশক:

মোঃ সহিদুল ইসলাম (সহিদ)

প্রধান কার্যালয়ঃ

বার্তা বিভাগঃ এস,এ পরিবহনের পিছনে
উত্তর তেমুহনী বাসষ্ট্যান্ড, সদর, লক্ষ্মীপুর।

সম্পাদকীয়ঃ বিআরডিবি ওয়ার্কশফ ভবন
বাগবাড়ী, সদর, লক্ষ্মীপুর।

ই-মেইলঃ newsdailyrob@gmail.com, মোবাইলঃ 01712256555, 01620759129

Copyright © 2016 All rights reserved www.rnb24.com

Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com