সোমবার | ১৬ই মে, ২০২১ ইং | ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | গ্রীষ্মকাল | ভোর ৫:৩৮ | রেজিঃ নং-

সাংবাদিক আজিজুল ইসলাম ভূইয়ার ৬৯ তম জন্মবার্ষিকী পালিত

বিশেষ সংবাদদাতা-বনাঢ্য আয়োজনের মধ্য দিয়ে দৈনিক বাংলাদেশের খবর ও ঢাকাস্থ বরিশাল বিভাগ সাংবাদিক সমিতির সভাপতি আজিজুল ইসলাম ভূইয়ার ৬৯ তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। আজিজ ভূইয়া এক জন বীরমুক্তিযোদ্ধা এবং বাংলাদেশের সংবাদ সংস্থার সাবেক ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক ছিলেন ।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ সাংবাদিক অধিকার ফোরাম (বিজেআরএফ) এর উদ্দ্যেগে এ বীর মুক্তিযোদ্ধার ৭০ তম জন্মদিন পালন করা হয় । তার স্মৃতিচারণে, কেক কাটা, মিষ্টি ও খেজুর বিতরণের মধ্য দিয়ে শুভাকাঙ্খীদের ভালবাসায় সিক্ত হন জাতীয় প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি প্রথিতযশা এ সাংবাদিক আজিজুল ইসলাম ভূইয়া। এ সংগঠনের সভাপতিও তিনি নিজেই।

সংগঠনের সাধারণ সম্পাদক আতাউর রহমানের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক এম এ সালাম শান্তর সঞ্চালনায় এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মাই টিভির বার্তা প্রধান মাহমুদ আল ফয়সাল, নাগরিক টিভির বার্তা প্রধান দ্বীপ আজাদ, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি মুরসালিন নোমানী, সাংবাদিক নেতা শেখ মামুনুর রশিদ, সেবিনা রানী, ডিইউজের দপ্তর সম্পাদক জান্নাতুল ফেরদৌস চৌধুরী সোহেল, ঢাকাস্থ বরিশাল বিভাগ সাংবাদিক সমিতির সহসভাপতি আলিমুজ্জামান হারুন, যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান, নির্বাহী সদস্য মিজান শাজাহান, মানিক লাল ঘোষ, কবি মহুয়া মহু প্রমুখ।

জন্মদিনের শুভেচ্ছান্তে আজিজুল ইসলাম ভূইয়া বলেন, আপনারা আমার শতায়ু প্রার্থনা করেছেন। কিন্তু তারপরও তো আমাকে মরতে হবে। আজকের ভালবাসা দেখে বুঝলাম আপনারা আমাকে সেই শতবছর পূর্ণ করে বিদায় নেয়ার পরও ভালবাসতে চান। হৃদয়ে আকড়ে রাখতে চান। আপনাদের ভালবাসার এ মর্যাদা অটুট রাখতে পেশাগতভাবে ও সামাজিকভাবে আপনাদের পাশে থাকতে চাই। এর আগে জাতীয় প্রেসক্লাবের বাগান বাড়িতে আজিজুল ইসলাম ভূইয়ার জন্মদিন উদযাপন করে ঢাকায় বিভিন্ন গণমাধ্যমে কর্মরত বৃহত্তর বরিশালের সাংবাদিকরা।

তাদের মধ্যে ছিলেন ডিইউজের সাবেক সভাপতি আবু জাফর সূর্য, সাংবাদিক নেতা জাকির হোসেন, শেখ জামাল, আসাদুর রহমান প্রমুখ। এসময় আজিজ ভূইয়াকে শুভেচ্ছা জানান জাতীয় প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মাইনুল আলম ও আশরাফ আলী। শুভেচ্ছা জানান বিএফইউজের ভারপ্রাপ্ত মহাসচিব আব্দুল মজিদ নিউজ টা করে লিংক টা দিবেন

Comments are closed.



সম্পাদক ও প্রকাশক:

মোঃ সহিদুল ইসলাম (সহিদ)

প্রধান কার্যালয়ঃ

বার্তা বিভাগঃ এস,এ পরিবহনের পিছনে
উত্তর তেমুহনী বাসষ্ট্যান্ড, সদর, লক্ষ্মীপুর।

সম্পাদকীয়ঃ বিআরডিবি ওয়ার্কশফ ভবন
বাগবাড়ী, সদর, লক্ষ্মীপুর।

ই-মেইলঃ newsdailyrob@gmail.com, মোবাইলঃ 01712256555, 01620759129

Copyright © 2016 All rights reserved www.rnb24.com

Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com