লক্ষ্মীপুরে মজুচৌধুরী হাট সড়কে ট্রাক পিকআপ সংঘর্ষে নিহত-১, আহত ২

নিজস্ব প্রতিনিধি-
নিজস্ব প্রতিনিধি- নিজস্ব প্রতিনিধি-
প্রকাশিত: ১১:১৯ অপরাহ্ন, ১০ মার্চ ২০২৪ | আপডেট: ২:৩৬ পূর্বাহ্ন, ১৭ এপ্রিল ২০২৪

লক্ষ্মীপুরে ড্রামট্রাক ও পিক-আপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে আব্দুর রহিম (২৫) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। এসময় আহত হন চালক রুবেল (২৬) ও পিক-আপ ভ্যান শ্রমিক সাগর। রোববার (১০ মার্চ) সকালে ভোলা বরিশাল মজুচৌধুরী হাট সড়কের লক্ষ্মীপুর যুব উন্নয়ন প্রশিক্ষণ কেন্দ্রের সামনে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

 পুলিশ জানায়, সকালে সদর উপজেলার মান্দারি বাজার এলাকায় থেকে বালু বহনের জন্য একটি পিক-আপ ভ্যান মজুচৌধুরী হাট যাচ্ছিলো। এসময় ওই সড়কের যুব উন্নয়ন প্রশিক্ষণ কেন্দ্র এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে  আসা দ্রুতগতির একটি ড্রাম ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিক-আপ ভ্যানে থাকা চালকসহ তিনজন গুরুত্বর আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে সদর  হাসপাতালে নিলে গেলে কর্তব্যরত চিকিৎসক পিকআপ ভ্যানের হেলপার (শ্রমিক) আব্দুর রহিমকে মৃত ঘোষণা করেন।  চালক রুবেল ও অপর শ্রমিক সাগরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। নিহত শ্রমিক আব্দুর রহিম সদর উপজেলার মান্দারী ইউনিয়নের উত্তর দুর্গাপুর গ্রামের আবদুল হকের ছেলে। আহত দুজন একই ইউনিয়নের বাসিন্দা।

 লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুদ্দিন আনোয়ার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। খোঁজখবর নিয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।