রাজশাহীর পদ্মাপাড়ে বিচ বাইক ও বিচ চেয়ারের উদ্বোধন করেন রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন

মোহাম্মদ আলী,  রাজশাহী ব্যুরোঃ
মোহাম্মদ আলী, রাজশাহী ব্যুরোঃ মোহাম্মদ আলী, রাজশাহী ব্যুরোঃ
প্রকাশিত: ১০:০৬ অপরাহ্ন, ২৪ ডিসেম্বর ২০২১ | আপডেট: ১:৫৭ পূর্বাহ্ন, ১৭ এপ্রিল ২০২৪

রাজশাহীর পদ্মাপাড়ের বিনোদনকেন্দ্রে যোগ হলো বিচ বাইক ও বিচ চেয়ার। আজ শুক্রবার বিকেলে লালনশাহ পার্ক মুক্তমঞ্চ সংলগ্ন চরে আনুষ্ঠানিকভাবে ২টি বিচ বাইক ও ১০টি বিচ চেয়ারের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

সিটি কর্পোরেশনের ব্যবস্থাপনায় বিচ বাইক ও বিচ চেয়ার পরিচালনা করা হবে। নির্দিষ্ট সময় বিচ বাইক ব্যবহারে প্রতিজনকে ৫০টাকা এবং বিচ চেয়ার ব্যবহারে ঘন্টায় ২০টা প্রদান করতে হবে। আগামীতেও আরো বিচ বাইক ও বিচ চেয়ার যুক্ত করার পরিকল্পনা রয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, পদ্মাপাড়ের বিনোদনের একটি অনন্য মাত্রা যোগ হলো। পদ্মাপাড়ে বিনোদনকেন্দ্রকে ঘিরে বিভিন্ন উন্নয়ন কাজ চলমান আছে।

পদ্মায় জেগে ওঠা চরে রিভার সিটি গড়ে তোলার পরিকল্পনাও রয়েছে। অনুষ্ঠানের আরো বক্তব্য দেন সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা।

সভাপতিত্ব করেন ৯নং ওয়ার্ড কাউন্সিলর রাসেল জামান। স্বাগত বক্তব্য দেন সিটি কর্পোরেশনের নির্বাহী প্রকৌশলী যান্ত্রিক আহমেদ আল মঈন পরাগ। এ সময় সিটি কর্পোরেশনের কাউন্সিলর-কর্মকর্তা ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।