পুঠিয়ায় ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী দুলালের গণসংযোগ

মোহাম্মদ আলী, রাজশাহী ব্যুরো
মোহাম্মদ আলী, রাজশাহী ব্যুরো মোহাম্মদ আলী, রাজশাহী ব্যুরো
প্রকাশিত: ৯:১২ অপরাহ্ন, ২৪ ডিসেম্বর ২০২১ | আপডেট: ৩:২৫ অপরাহ্ন, ২১ এপ্রিল ২০২৪

আসন্ন পঞ্চম ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে রাজশাহীর পুঠিয়া উপজেলার ৩নং বানেশ্বর ইউনিয়ন পরিষদের আনারস মার্কায় চেয়ারম্যান প্রার্থী হিসেবে ভোটারের দারে দারে ব্যাপক গণসংযোগ করে চলেছেন আব্দুর রাজ্জাক দুলাল।

বুধবার ২৩ ডিসেম্বর সরেজমিনে এলাকার বিভিন্ন জায়গায় ঘুরে এ চিত্র পরিলক্ষিত হয়েছে। সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে সু-পরিচিত। দীর্ঘদিন ধরে সাধারণ মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন তিনি। স্থানীয়রা বলেন, তিনি সবসময় এলাকার সকল মানুষের বিপদে আপদে জনসাধারণের পাশে এগিয়ে আসেন।

তাই আসন্ন ৫ জানুয়ারি ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে সমাজসেবক মোঃ আব্দুর রাজ্জাক দুলালাকে আনারস প্রতীকে ভোট দিয়ে চেয়ারম্যান হিসেবে দেখতে চান এলাকাবাসী। মোঃ আব্দুর রাজ্জাক দুলাল বলেন, জনগণ আমাকে চেয়ারম্যান নির্বাচিত করলে জনগনের সেবায় নিজেকে নিয়েজিত থেকে এলাকার উন্নয়নের জন্য কাজ করবো।

তাই জনগণ আমাকে আনারস মার্কায় ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করলে আমার ৩নং বানেশ্বর ইউনিয়নকে একটি উন্নয়নের রোল মডেল হিসেবে পরিণত করবো। তিনি আরও বলেন, আমার স্বপ্ন বানেশ্বরের সর্বস্থরের মানুষের সেবা করা। তাই সকলের কাছে দোয়া ও সমর্থন একান্তভাবে কামনা করছি।