বুধবার | ২৮শে সেপ্টেম্বর, ২০২২ ইং | ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ | শরৎকাল | রাত ৯:৫৩ | রেজিঃ নং-

কমলনগরের ধর্ষন মামলার ওয়ারেন্টের আসামী রাকিব প্রকাশ্যে ঘুরছে, নিরাপত্তা শংকায় ভিকটিমের পরিবার

নিজস্ব সংবাদদাতা-লক্ষ্মীপুরের কমলনগরে ধর্ষন মামলায় গ্রেফতার পরোয়ানাধারী আসামী মোঃ রাকিব (২৪) বীরদর্পে প্রকাশ্যে ঘুরছে বলে অভিযোগ পাওয়া গেছে। অভিযোগ রয়েছে, বিভিন্ন পর্যায়ের প্রভাবশালীদের সাথে তার কিছুটা সখ্যতা থাকায় পুলিশ তাকে গ্রেফতার করছেনা বলেই রাকিব ও তার কতেক সাঙ্গপাঙ্গরা মামলাটি প্রত্যাহারে প্রতিনিয়ত চাপ সৃষ্টির পাশাপাশি মামলার বাদীকে নানা ভাবে ভয়ভিতি ও হুমকি দিচ্ছে।

এমন অবস্থায় ভিকটিম রোজিনা ও তার পরিবারের সদস্যরা যে কোন হামলা, ক্ষতি ও হুমকির আতংকে এখন মানবেতর জীবন যাপন করছে বলে জানায় তারা। অভিযুক্ত রাকিব জেলার কমলনগর উপজেলার চরকালকিনি গ্রামের মালেকের নতুন বাড়ীর আবদুল মালেকের ছেলে বলে জানা গেছে। এর আগেই রাকিব বিএনপির ঘরোনার স্থানীয় ক্যাডার ছাড়া ও এলাকায় ছিনতাই, চাঁদাবাজি, চুরি, ডাকাতি ও ভাড়াটি সন্ত্রাসী হিসাবে ব্যাপক পরিচিতি রয়েছে বলে স্থানীয়রা জানায়।

স্থানীয়ভাবে খোজঁ নিয়ে এবং ভিকটিমের পারিবারিক ভাবে জানা যায়, উপজেলার চরকালকিনি গ্রামের মইজুল হক মাঝির মেয়ে ভিকটিম রোজিনাকে অভিযুক্ত লম্পট রাকিব বিভিন্ন ভাবে কুপ্রস্তাব এবং উক্ত্যাক্ত করতো। বিষয়টি ভিকিটিমের পরিবার রাকিবের পরিবারকে জানালে এতে সে আরো ক্ষীপ্ত হয়ে উঠে। একপর্যায়ে গত ২৩ মে ২০২০ সালে ঘরে একা পেয়ে জোরপূর্বক ভিকটিমকে ধর্ষন করে রাকিব।তার আতœচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে স্থানীয়রা হাতেনাতে আটক করে রাকিবকে। এরপর রাকিব বিয়ে আশ্বাস দিয়ে রাকিব স্থানীয়দের হাত থেকে কোনমতে পার পেলেও বিষয়টি নিয়ে পরে নানা টালবাহানা শুরু করে।

এতে ভিকটিম ও তার পরিবার ঘটনাকে ঘিরে থানায় মামলা করতে গেলে পুলিশ অপারগতা প্রকাশ করে। এরপর ভিকটিম নিজেই বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধিত/২০০৩)এর ৯(১) ধারায় লক্ষ্মীপুর নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালে ১৬০/২০২০ মামলা দায়ের করেন। মামলাটি জেলা গোয়েন্দা ও পরে সিআইডি অধিকতর তদন্ত শেষে ঘটনার সত্যতার দাবী করে আদালতে প্রতিবেদন দাখিল করেন। এরপর বিজ্ঞ আদালত চলতি বছরের শুরুর দিকে রাকিবকে গ্রেফতারের জন্য নির্দেশ দিলে ও এখনো পুলিশ তাকে গ্রেফতার করতে পারেনি।

ভিকটিমের পরিবারের দাবী, লম্পট রাকিবের সাথে এলাকার কিছু প্রভাবশালীদের সখ্যতা থাকায় এবং সে নির্বিঘেœ এলাকায় ঘুরাফেরা করলে ও পুলিশ তাকে গ্রেফতার করছেনা। আর এ সুযোগকে কাজে লাগিয়ে রাকিব ও তার লোকজন মামলাটি প্রত্যাহারে প্রতিনিয়ত নানামুখি চাপ সৃষ্টি ছাড়া ও ভিকটিম এবং তার পরিবারকে বিভিন্ন প্রকারের ভয়ভিতি ও হুমকি দিচ্ছে বলে জানায় তারা। এ অবস্থায় তারা ক্ষয়ক্ষতির মারাতœক আতংকে দিন যাপন করছে বলে রাকিবকে গ্রেফতার প্রশাসনের উর্ধ্বত্তনদের হস্তক্ষেপ ও সহায়তার দাবী জানায়।

Comments are closed.



সম্পাদক ও প্রকাশক:

মোঃ সহিদুল ইসলাম (সহিদ)

প্রধান কার্যালয়ঃ

বার্তা বিভাগঃ এস,এ পরিবহনের পিছনে
উত্তর তেমুহনী বাসষ্ট্যান্ড, সদর, লক্ষ্মীপুর।

সম্পাদকীয়ঃ বিআরডিবি ওয়ার্কশফ ভবন
বাগবাড়ী, সদর, লক্ষ্মীপুর।

ই-মেইলঃ newsdailyrob@gmail.com, মোবাইলঃ 01712256555, 01620759129

Copyright © 2016 All rights reserved www.rnb24.com

Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com