বুধবার | ৪ঠা আগস্ট, ২০২১ ইং | ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | বর্ষাকাল | সকাল ৭:৪৭ | রেজিঃ নং-

ক্যাসিনো খালেদের বিচার শুরু

নিজস্ব প্রতিবেদক- খালেদ মাহমুদ ভূঁইয়া ওরফে ক্যাসিনো খালেদের মাদক মামলায় বিচার শুরু হ‌য়ে‌ছে। আজ বুধবার ঢাকার তৃতীয় অ‌তি‌রিক্ত মহানগর দায়রা জজ র‌বিউল আলম অ‌ভি‌যোগ গঠ‌নের মাধ্যমে বিচার শুরুর এই আ‌দেশ দেন। একইসঙ্গে এই মামলায় সাক্ষ্যগ্রহ‌ণের জন্য আগামী ১ এপ্রিল দিন ধার্য করা হ‌য়ে‌ছে।

গত ১০ ফেব্রুয়া‌রি মামলা‌টি বিচা‌রের জন্য এই আদাল‌তে পাঠান মহানগর দায়রা জজ কেএম ইমরুল কা‌য়েশ। সে‌দিনই অ‌ভি‌যোগ গঠ‌নের জন্য ২৬ ফেব্রুয়া‌রি দিন ধার্য করা হ‌য়ে‌ছিল। সে অনুযায়ী আজ বুধবার অ‌ভি‌যোগ গঠন শুনা‌নির জন্য যুবলীগ ঢাকা মহানগর দ‌ক্ষি‌ণের ব‌হিষ্কৃত সাংগঠনিক সম্পাদক খা‌লেদ‌কে আদাল‌তে হা‌জির করা হয়। এ সময় খা‌লেদ নি‌জে‌কে নি‌র্দোষ দা‌বি ক‌রেন।

গত বছরের ১৭ নভেম্বর এই মামলায় খা‌লে‌দের বিরু‌দ্ধে অভিযোগপত্র দাখিল করেন র‌্যাবের তদন্ত কর্মকর্তা। এরপর মামলাটি ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত থেকে মহানগর দায়রা জজ আদালতে বদলি হয়ে আ‌সে। ক্যা‌সিনোবি‌রোধী অ‌ভিযা‌নের শুরু‌তেই ফকিরাপুল ইয়ংমেনস ক্লাবে অবৈধভাবে ক্যাসিনো চালানোর অভিযোগে গত বছর ১৮ সেপ্টেম্বর গুলশান থেকে ক্লাবের সভাপতি খালেদকে গ্রেফতার করে র‌্যাব। তার কাছ থেকে তিনটি আগ্নেয়াস্ত্র (এর মধ্যে একটি অবৈধ), গুলি এবং ইয়াবা জব্দ করা হয়। ক্যাসিনো থেকে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ১৪২ জনকে আটক এবং ২৪ লাখ নগদ টাকা, বিদেশি মদ, ক্যাসিনো বোর্ড জব্দ করার পর খা‌লেদ‌কে গ্রেফতার করে।

এরপর ১৯ সেপ্টেম্বর তার নামে গুলশান ও মতিঝিল থানায় অস্ত্র, মাদক ও মানি লন্ডারিং আইনে মোট চারটি মামলা করা হয়। পরে গত ২১ অক্টোবর জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে খালেদ মাহমুদ ভূঁইয়ার বিরুদ্ধে আরেকটি মামলা করে দুদক।

Comments are closed.



সম্পাদক ও প্রকাশক:

মোঃ সহিদুল ইসলাম (সহিদ)

প্রধান কার্যালয়ঃ

বার্তা বিভাগঃ এস,এ পরিবহনের পিছনে
উত্তর তেমুহনী বাসষ্ট্যান্ড, সদর, লক্ষ্মীপুর।

সম্পাদকীয়ঃ বিআরডিবি ওয়ার্কশফ ভবন
বাগবাড়ী, সদর, লক্ষ্মীপুর।

ই-মেইলঃ newsdailyrob@gmail.com, মোবাইলঃ 01712256555, 01620759129

Copyright © 2016 All rights reserved www.rnb24.com

Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com