মঙ্গলবার | ২১শে সেপ্টেম্বর, ২০২১ ইং | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | শরৎকাল | দুপুর ১:২২ | রেজিঃ নং-

রামগতিতে পরিচয় গোপন রেখে মুসলিম তরুণীকে করলেন হিন্দু তরুণের বিয়ে,চাঞ্চল্য

রামগতি সংবাদদাতা-লক্ষ্মীপুরের রামগতিতে পরিচয় গোপন রেখে জুয়েল চন্দ্র দাস নামের এক হিন্দু তরুন এক মুসলিম তরুণীকে বিয়ে করার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার বড়খেরী ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের কালামিয়া পন্ডিতের হাট এলাকায়। জুয়েল চন্দ্র দাস ঐ এলাকার শ্যামল চন্দ্র দাসের ছেলে বলে জানা গেছে।ফলে এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

স্থানীয়রা জানায়, জুয়েল এবং শিখা আক্তার গাজীপুরের একটি পোশাক কারখানায় কাজ করতো। এতে জুয়েল ও শিখার সঙ্গে পরিচয় এবং অতপর প্রেমের সম্পর্কে বিয়ে হয়। বিয়ের কয়েক মাস পর জুয়েল শিখাকে রেখে পালিয়ে যায়। ততক্ষণে শিখার গর্ভে সাত মাসের সন্তান ধারন করে আসছে। কোন প্রকার উপায় না পেয়ে জুয়েলকে খুঁজতে চেষ্টা চালান স্ত্রী শিখা আক্তার। ছুটে আসেন জুয়েল চন্দ্র দাসের গ্রামের বাড়ী লক্ষ্মীপুরের রামগতি উপজেলায়। জুয়েলকে খুঁজতে গিয়ে বেরিয়ে আসে জুয়েলের নতুন পরিচয়! শিখা আক্তার এতো দিন জানতো জুয়েল মুসলিম। কিন্তু জুয়েল ছিলো হিন্দু। তার পুরো নাম জুয়েল চন্দ্র দাস।

ভূয়া জন্মনিবন্ধ তৈরি করে জুয়েল মুসলিম পরিচয় দিয়ে শিখার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। সন্তান ও স্ত্রীকে রেখে জুয়েল এখন পালিয়ে বেড়াচ্ছে। অন্যদিকে স্বামীর খোঁজে ফেসবুকে স্টাটাস দেওয়াসহ পুলিশের সহায়তা চেয়ে রামগতি থানায় হাজির হন শিখা। শিখা আক্তারের কাছে এত দিন জুয়েল তার ধর্ম পরিচয় গোপন রাখেন। সে জুয়েলকে মোহাম্মদ জুয়েল রানা নামেই জানতো। শিখা মুসলিম মেয়ে। জুয়েল হিন্দু ধর্মের। শিখা আক্তার নামের ঐ মুসলিম তরুণীর বাড়ী শেরপুর জেলায়। তার গর্ভে ৭ মাসের সন্তান থাকায় সে এখন স্বামী ও সন্তান নিয়ে চরম দুশ্চিন্তায় পড়েছেন বলে জানা গেছে। এই ঘটনায় ঐ এলাকায় ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়।

রামগতি থানার অফিসার ইনচার্জ (ওসি ) মোহাম্মদ সোলায়মান বলেন, মেয়ের জবানবন্দি শুনে মানবিক দিক বিবেচনা করে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে ঐ ছেলের নাম ঠিকানা সংগ্রহ করা হয়। তবে মেয়েকে আইনি পদক্ষেপ নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

Comments are closed.



সম্পাদক ও প্রকাশক:

মোঃ সহিদুল ইসলাম (সহিদ)

প্রধান কার্যালয়ঃ

বার্তা বিভাগঃ এস,এ পরিবহনের পিছনে
উত্তর তেমুহনী বাসষ্ট্যান্ড, সদর, লক্ষ্মীপুর।

সম্পাদকীয়ঃ বিআরডিবি ওয়ার্কশফ ভবন
বাগবাড়ী, সদর, লক্ষ্মীপুর।

ই-মেইলঃ newsdailyrob@gmail.com, মোবাইলঃ 01712256555, 01620759129

Copyright © 2016 All rights reserved www.rnb24.com

Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com