সোমবার | ২রা আগস্ট, ২০২১ ইং | ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | বর্ষাকাল | সকাল ১১:৩৪ | রেজিঃ নং-

রায়পুরে মাদ্রাসাছাত্রীকে তুলে নেওয়ার চেষ্টায় শিক্ষা সফরের গাড়ীতে কিশোর গ্যাং সদস্যদের হামলা, শিক্ষার্থীদের প্রতিবাদ

রায়পুর সংবাদদাতা: লক্ষ্মীপুরের রায়পুরে এক মাদ্রাসা ছাত্রীকে ছিনিয়ে নেওয়ার চেষ্টায় শিক্ষা সফরের গাড়ী বহরে স্থানীয় কিশোর গ্যাং শান্ত ও বিষু বাহিনীর সদস্যরা হামলা হামলা চালিয়েছে। এতে আতঙ্ক বিরাজ করছে অভিভাবক, শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে।

মধ্য সাগরদী খাদিজাতুল কোবরা (রা:) দাখিল মাদ্ধসঢ়;রাসার বার্ষিক শিক্ষা সফরের গাড়ী বহরে সোমবার দিনভর দু’দফায় এ হামলা করা হয়। স্থানীয় কিশোর গ্যাং শান্ত ও বিষু বাহিনীর অন্তত: ১০/১২ জন সদস্য রামদা, চাইনিজ কুড়ালসহ দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে এ হামলা চালায় বলে সংশ্লিষ্টরা নিশ্চিত করেছেন। এ দিকে ঘটনাকে ঘিরে বুধবার মাদ্রাসার বিক্ষুব্ধ শিক্ষার্থীরা হামলাকারী অভিযুক্তদের গ্রেফতার ও তাদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে প্রতিবাদ, বিক্ষোভ ও মানববন্ধন করেছে।

এলাকাবাসী ও মাদ্রাসা কমিটি সুত্রে জানা গেছে, বার্ষিক শিক্ষা সফরে চাঁদপুর যাওয়ার উদ্দেশ্যে মধ্য সাগরদী খাদিজাতুল কোবরা (রা:) দাখিল মাদ্রাসার শিক্ষক, অভিভাবকসহ ১২০ জন ৯টি গাড়ি নিয়ে রওনা হয়। একে লক্ষ্য করেই ৪/৫টি মোটর সাইকেল করে এলাকার কুখ্যাত কিশোর গ্যাং ‘শান্ত-বিষু’ বাহিনীর ১০/১২জন সদস্য গাড়ি বহরের পিছু নেয়।

তারা পথে এক ছাত্রীকে খুঁজে এবং তাকে গাড়ি থেকে বের করে নিতে উদ্যত হয়। অভিযোগ রয়েছে, তারা আসা-যাওয়ার পুরো পথেই গাড়ি বহর আটকানোর একাধিক চেষ্টা সহ ছাত্রীদের নানা ভাবে উক্ত্যাক্ত করে।

গাড়ির ড্রাইভাররা তাদের সিগন্যাল না মানায় তারা ড্রাইভারকে মারধরও করে। পরে খবর পেয়ে পুলিশের একটি দল এসে শিক্ষার্থীদের উদ্ধার করে মাদ্রাসায় পৌঁছে দেয়। এদিকে সোমবার সন্ধ্যায় পুনরায় বিষু-শান্তর নেতৃত্বে ২০-৩০ জনের একটি বখাটে গ্রুপ মাদরাসা গিয়ে রামদা, চাইনিজ কুড়ালসহ দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে শিক্ষার্থী, শিক্ষক ও গাড়ির ড্রাইভারদের উপর হামলার চেষ্টা চালায়।

খোঁজ নিয়ে জানা গেছে, কিশোর গ্যাং গ্রুপটির নেতৃত্ব স্থানীয় মানিক সাহার বাড়ির মো. হারুনের ছেলে মো. ফাহাদ (২০), রাব্বি (২৫); তোরাপের বাড়ির তাজুল ইসলামের ছেলে মোহাম্মদ উল্যা (২৪), জাকিরের ছেলে শান্ত (২৫), ফাহিম (২০); ফকির বাড়ির মো. দেলোয়ারের ছেলে সবুজ (২২), তোরাপের বাড়ির বিশু ওরফে হ্রদয় (২২) এবং সোনাপুর ইউনিয়নের বাসাবাড়ি চকিদার বাড়ির মো. লিটনের ছেলে ফাহিম (২২)।

এ ব্যাপারে রায়পুর থানার অফিসার ইনচার্জ মোঃ তোতা মিয়া সাংবাদিকদের বলেন, তাদের একটি মোটর সাইকেল জব্দ করা হয়েছে। অভিযুক্তদের আটক করার চেষ্টা চলছে।

Comments are closed.



সম্পাদক ও প্রকাশক:

মোঃ সহিদুল ইসলাম (সহিদ)

প্রধান কার্যালয়ঃ

বার্তা বিভাগঃ এস,এ পরিবহনের পিছনে
উত্তর তেমুহনী বাসষ্ট্যান্ড, সদর, লক্ষ্মীপুর।

সম্পাদকীয়ঃ বিআরডিবি ওয়ার্কশফ ভবন
বাগবাড়ী, সদর, লক্ষ্মীপুর।

ই-মেইলঃ newsdailyrob@gmail.com, মোবাইলঃ 01712256555, 01620759129

Copyright © 2016 All rights reserved www.rnb24.com

Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com