বুধবার | ৩রা আগস্ট, ২০২১ ইং | ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | বর্ষাকাল | ভোর ৫:৫২ | রেজিঃ নং-

লক্ষ্মীপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনালে সদর উপজেলা (বালক) দল চ্যাম্পিয়ন

ক্রীড়া প্রতিবেদক- লক্ষ্মীপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, ২০২১-বালক (অনুর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, ২০২১-বালিকা (অনুর্ধ্ব-১৭) ফাইনাল খেলায় সদর উপজেলা (বালক) দল এবং লক্ষ্মীপুর পৌরসভা (বালিকা) দল আলাদাভাবে চ্যাম্পিয়ন হয়েছে।

ফাইনাল খেলায় অংশগ্রহণকারী লক্ষ্মীপুর সদর উপজেলা (বালক) দল ৩-০ গোলে লক্ষ্মীপুর পৌরসভা (বালক) দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় এবং লক্ষ্মীপুর পৌরসভা (বালিকা) দল ২-০ গোলে লক্ষ্মীপুর সদর উপজেলা (বালিকা) দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। একে ঘিরে জেলা প্রশাসনের আয়োজনে এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এর সহযোগিতায় এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান করা হয়। এতে স্থানীয় সরকারের উপপরিচালক ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)মোহাম্মদ সফিউজ্জামান ভুইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মোঃ আনোয়ার হোছাইন আকন্দ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান পিপিএম-সেবা, বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সাজিয়া পারভীন, সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাসুম, সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো: জসীম উদ্দিন সহ প্রমুখ। অনুষ্ঠানে জেলা প্রশাসক বালক পর্বের চ্যাম্পিয়ন দলকে নগদ ৩৫,০০০/- টাকা, রানার-আপ দলকে ১৫,০০০/- টাকা, বালিকা পর্বের চ্যাম্পিয়ন দলকে নগদ ১৫,০০০/- টাকা রানার-আপ দলকে ১০,০০০/- টাকা, ম্যান অব দা ফাইনাল খেলোয়াড়কে ৩,০০০/- টাকা করে ও ম্যান অব দা টুর্নামেন্ট খেলোয়াড়কে নগদ ২,০০০/- টাকা করে প্রদান করা হয়।

Comments are closed.



সম্পাদক ও প্রকাশক:

মোঃ সহিদুল ইসলাম (সহিদ)

প্রধান কার্যালয়ঃ

বার্তা বিভাগঃ এস,এ পরিবহনের পিছনে
উত্তর তেমুহনী বাসষ্ট্যান্ড, সদর, লক্ষ্মীপুর।

সম্পাদকীয়ঃ বিআরডিবি ওয়ার্কশফ ভবন
বাগবাড়ী, সদর, লক্ষ্মীপুর।

ই-মেইলঃ newsdailyrob@gmail.com, মোবাইলঃ 01712256555, 01620759129

Copyright © 2016 All rights reserved www.rnb24.com

Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com