রংপুরে উপজেলা প্রশাসনের নবাগত কর্মকর্তাগণকে মিঠাপুকুর রিপোর্টার্স ইউনিটির ফুলেল শুভেচ্ছা

আপেল মাহমুদ, রংপুর জেলা প্রতিনিধি
আপেল মাহমুদ, রংপুর জেলা প্রতিনিধি আপেল মাহমুদ, রংপুর জেলা প্রতিনিধি
প্রকাশিত: ৮:২৭ অপরাহ্ন, ২৬ অগাস্ট ২০২১ | আপডেট: ৫:৫০ পূর্বাহ্ন, ১৯ মে ২০২৪

রংপুর জেলার মিঠাপুকুর উপজেলা প্রশাসনের নবাগত কর্মকর্তাগণকে ফুলে দিয়ে শুভেচছা জানিয়েছেন মিঠাপুকুর রিপোর্টার্স ইউনিটির নের্তৃবৃন্দরা।

গাজীপুর জেলা প্রশাসনের শ্রীপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) হিসেবে সাফল্যের সাথে কৃতিত্ব দেখিয়েছেন ফাতেমাতুজ জোহরা। জীবনে কোনো বৃত্তি থেকে বাদ না পড়া এই কর্মকর্তা মিঠাপুকুরে প্রথম নারী ইউএনও হিসেবে যোগদান করেন চলতি মাসেই। বঙ্গবন্ধু শেখ মুজিব কৃষি বিশ্ববিদ্যালয় থেকে পূর্ণ সিজিপিএসহ স্নাতক ও স্নাতক সম্মান পরীক্ষায় উত্তীর্ণ হওয়ায় পেয়েছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর পদক। বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন থেকেও পদক অর্জন করেছেন তিঁনি।এতো সাফল্যের ধারাবাহিকতা মিঠাপুকুর উপজেলার অবিভাবক হিসেবে ঢেলে সাজাবেন বলে প্রত্যাশা করেন রংপুর রিপোর্টার্স ইউনিটির মিঠাপুকুর উপজেলা শাখার সাংবাদিক বৃন্দ। বিশ্ববিদ্যালয়ের শিক্ষকতা ছেড়ে এসে প্রশাসনে যোগ দিলেও মহান পেশার মতই পেশদারিত্ব বজায় রাখবেন বলে রিপোর্টার্স ইউনিটি ধারণা করছেন। মানিকগন্জের কৃতিসন্তান রংপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদ হাসান মৃধা শতাধিক ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে নায়ক বনে যাওয়া এই কর্মকর্তা একই সাথে সহকারী কমিশনার (ভূমি) হিসেবে মিঠাপুকুরে যোগদান করেছেন। এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে মিঠাপুকুরের নীতি নির্ধারকেরা বাধা হিসেবে সম্মুখীন না হওয়ার দাবী জানান মিঠাপুকুর রিপোর্টার্স ইউনিটি।

একইসাথে ফুলেল শুভেচছা জানানো হয় মিঠাপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেনকে, তিনি উক্ত থানায় তদন্ত ওসি হিসেবে কর্মরত ছিলেন। শুভেচ্ছাক্ষন মূহুর্তে উপস্থিত ছিলেন-মিঠাপুকুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি সাইদুল ইসলাম, সাধারণ সম্পাদক ফিরু মিয়া, সাংগঠনিক সম্পাদক সম্পাদক আনোয়ার হোসাইনসহ মিঠাপুকুর রিপোর্টার্স ইউনিটির সদস্যবৃন্দ।