রংপুরে এশিয়া ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার ও রেইনবো ক্লিনিক এন্ড নার্সিং হোম এর শুভ উদ্বোধন

আপেল মাহমুদ, রংপুর জেলা প্রতিনিধি
আপেল মাহমুদ, রংপুর জেলা প্রতিনিধি আপেল মাহমুদ, রংপুর জেলা প্রতিনিধি
প্রকাশিত: ৭:৪৪ অপরাহ্ন, ০১ সেপ্টেম্বর ২০২১ | আপডেট: ৫:৩৫ পূর্বাহ্ন, ১৯ মে ২০২৪

রংপুর নগরীতে এশিয়া ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার ও রেইনবো ক্লিনিক এন্ড নার্সিং হোম এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১লা সেপ্টেম্বর) বিকাল ৫ টার দিকে শহীদ মুখতার ইলাহী চত্বর, ধাপ মেডিকেল মোড় সংলগ্ন পারভেজ হোটেলের সামনে এশিয়া ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার ও রেইনবো ক্লিনিক এন্ড নার্সিং হোম উদ্বোধন হয়।

 উক্ত অনুষ্ঠানে এশিয়া ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টারের চেয়ারম্যান, নাজিমউদ্দীন চৌধুরী (নাজিম) এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশের অন্যতম বিদ্যাপীঠ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক (অব:) ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের সাবেক উপ-উপাচার্য এবং মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ড. খোন্দকার মউদুদ ইলাহী। এসময় তিনি বলেন- অত্যাধুনিক যন্ত্রপাতি ও সকল প্রযুক্তি ব্যবহার করে এশিয়া ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার ও রেইনবো ক্লিনিক এন্ড নার্সিং হোম  পরিচালিত হবে। এই ডায়াগনস্টিক সেন্টার অভিজ্ঞ টেকনিশিয়ান দ্বারা এবং কনসালটেশন সেন্টার অভিজ্ঞ ডাক্তার দ্বারা পরিচালনা করবে। এ প্রতিষ্ঠানে সকল প্রকার পরীক্ষা-নিরীক্ষা মূল্য সামঞ্জস্যপূর্ণ হবে তিনি মন্তব্য প্রকাশ করেন। একই সাথে অভিজ্ঞ ডাক্তার দ্বারা ও মনোরম পরিবেশে নার্সিং হোম পরিচালনা করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন তিনি। 

উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন- এশিয়া ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার ও রেইনবো ক্লিনিক এন্ড নার্সিং হোম এর ব্যবস্থাপনা পরিচালক আমিরুল ইসলাম, সহকারী ব্যবস্থাপনা পরিচালক আশরাফুল আলম টিপু, নির্বাহী পরিচালক (প্রশাসন, মানবসম্পদ ও স্টোর) এমদাদুল হক, নির্বাহী পরিচালক (অর্থ ও পরিকল্পনা) শহিদুল ইসলাম লাবু, নির্বাহী পরিচালক (প্রচার ও প্রকাশনা) আব্দুল মালেক, নির্বাহী পরিচালক (ল্যাব) মাহবুবুর রহমান জীবন, নির্বাহী পরিচালক (মার্কেটিং) জিল্লুর রহমান, নির্বাহী পরিচালক (সহকারী মার্কেটিং) , প্রভাষক আব্দুল খালেক, নির্বাহী পরিচালক (তদন্ত ও পর্যবেক্ষণ) রায়হান মোস্তাক, নির্বাহী পরিচালক আব্দুস সামাদ খান, রশিদুল ইসলাম, শহিদুল ইসলাম, গোলাম রাব্বানী, আলম, সবুজ মিয়া, আব্দুল বাশার সিদ্দিকসহ বিভিন্ন সুধীজন ।