চকরিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে ৩জনকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ্দ

কক্সবাজার প্রতিনিধি
কক্সবাজার প্রতিনিধি কক্সবাজার প্রতিনিধি
প্রকাশিত: ৮:৫২ অপরাহ্ন, ১১ সেপ্টেম্বর ২০২১ | আপডেট: ৫:৩৫ পূর্বাহ্ন, ১৯ মে ২০২৪

কক্সবাজারের চকরিয়ায় দিনদুপুরে অস্ত্র হাতে ডাকাতির প্রস্তুতিকালে জাহেদ মেম্বারসহ ৩ডাকাতকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ্দ করেছে স্থানীয় জনতা। ১১ সেপ্টেম্বর দুপুর ১২টার দিকে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ছাইরাখালী গ্রামে ঘটেছে এ ঘটনা।

 ধৃতরা হলো; সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের মৃত মনোহর আলম সিকদারের পুত্র ইউপি সদস্য জাহেদ উদ্দিন মেম্বার (৩৫), চিরিঙ্গা ইউনিয়নের বুড়িপুকুর গ্রামের নুরম্নল আলমের পুত্র মো: ইমরান (২৬) ও মোজাহের আহমদের পুত্র আবদু ছবুর (৩৫)। জাহেদ মেম্বারের বিরম্নদ্ধে ইতিপূর্বে ডাকাতির প্রস্তুতিসহ অন্ত্মত ১৭টি মামলা রয়েছে এবং অপর দুই জনের বিরম্নদ্ধেও একাধিক মামলা রয়েছে।

 পুলিশ ও স্থানীয় সূত্রে জানাগেছে, ফাঁসিয়াখালী ছাইরাখালী গ্রামে মৃত আবদুল গফ্‌ফারের পুত্র আমির হোসেনের বাড়িতে অস্ত্রশস্ত্র সহকারে দিনদুপুরে ডাকাতি যায় ৭/৮জনের একদল ডাকাত। বিষয়টি স্থানীয়রা বুঝতে পেরে ডাকাতদের চতুরদিকে ঘিরে ফেললে কৌশলে ৪জন পালিয়ে যায়। ওই স্থানীয়রা অস্ত্রসহ ৩জনকে আটক করে থানা পুলিশের কাছে খবর দেয়। পরে থানার ইন্সপেক্টর (তদন্ত্ম) মো: জুয়েল ইসলাম,এস আই রাজীব সরকার ও এসআই মো: আবু সায়েমের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে পৌছে ধৃত ৩ ডাকাতকে ১টি অস্ত্রসহ থানায় নিয়ে আসে।

 চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মো: যুবায়ের বলেন, স্থানীয়দের মাধ্যমে ডাকাতির খবর পেয়ে ৩জনকে ঘটনাস্থল থেকে আটক করা হয়েছে। তাদের বিরম্নদ্ধে অস্ত্র ও ডাকাতির প্রস্তুতির মামলা নেয়া হচ্ছে।##