ঘোড়াঘাট পৌর আওয়ামীলীগের উদ্দ্যোগে উগ্র সাম্প্রদায়িক গোষ্ঠীর হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধি
মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধি মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধি
প্রকাশিত: ৯:২০ অপরাহ্ন, ২১ অক্টোবর ২০২১ | আপডেট: ৯:২০ অপরাহ্ন, ২১ অক্টোবর ২০২১

দেশব্যাপী উগ্র সাম্প্রদায়িক গোষ্ঠীর হামলা,অগ্নিসংযোগ, লুটপাট ও ভয়াবহ নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে দিনাজপুর ঘোড়াঘাটে বাংলাদেশ আওয়ামী লীগ, ঘোড়াঘাট পৌর শাখার উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) বিকাল ৫:০০ঘটিকায় পৌরসভার আজাদ মোড়ে ঘোড়াঘাট গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের পাশে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধনে পৌর আওয়ামীলীগের সভাপতি ইউনুছ আলী, সাঃসম্পাদক আসাদুরজ্জামান ভূট্ট,উপজেলা আওয়ামীলীগের সদস্য আঃ রহিম মিয়া,আব্দুল্লাহিল সাফি,সাবেক উপজেলা যুবলীগের সাঃসম্পাদক এস,এম রবিউল ইসলাম রবি বক্তব্য প্রদান করেন।এসময় আওয়ামীলীগের অন্যান্য অঙ্গসংগঠনের  নেতা কর্মী ছাড়াও সর্বস্তরের মানুষ এ মানববন্ধনে একত্বতা ঘোষণা করে।

মানবন্ধনে যোগ দেওয়া নেতারা বলেন, যখন দেশ এগিয়ে যাচ্ছে তখন বহিঃবিশ্বের কাছে দেশের ভাবমূর্তী ক্ষুন্ন করতে পরিকল্পিত ভাবে স্বাধীনতা বিরোধী ও মৌলবাদ চক্রের মানুষ সংখ্যালঘু সম্প্রদায়ের উপর নির্যাতন করে বোঝাতে চাই এদেশ ধর্ম নিরপেক্ষ নয়। সবাইকে এসব মানুষের চক্রান্ত থেকে সজাগ থাকতে হবে। যারা সংখ্যালঘু সম্প্রদায়ের উপর আঘাত হেনেছে তাদের মদদ দাতাদের কঠিন শাস্তির দাবী করে বলেন, যাতে আগামীতে এমন সন্ত্রাসী ও অমানবিক কাজে কেউ সাহস না পায় তার জন্য দোষীদের খুজে বের করে কঠোর শাস্তি প্রদানের ব্যবস্তা করতে হবে।মানববন্ধন শেষে এক বিক্ষোভ মিছিলের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।