নারীদের উন্নয়ন ও নেতৃত্বে বিকাশে কাজ করতে চান সমাজসেবী আলেয়া

রাজশাহী প্রতিনিধি
রাজশাহী প্রতিনিধি রাজশাহী প্রতিনিধি
প্রকাশিত: ৩:০৯ অপরাহ্ন, ০৬ নভেম্বর ২০২১ | আপডেট: ৫:৫৮ পূর্বাহ্ন, ১৯ মে ২০২৪

পিছিয়ে পড়া নারীদের উন্নয়ন ও সমাজে নারী নেতৃত্ব বিকাশে কাজ করতে চান নারী নেত্রী আলেয়া খাতুন। সমাজসেবী আলেয়া খাতুন গোদাগাড়ী উপজেলার মাটিকাটা ইউনিয়নের সমাজ সেবক নাইরুল ইসলামের সহধর্মীনি। 

নির্বাচন কমিশন ঘোষিত দ্বিতীয়দফা   ইউনিয়ন পরিষদ নির্বাচনে আগামী ১১ নভেম্বর গোদাগাড়ী উপজেলার মাটিকাটা ইউনিয়নের সংরক্ষিত ৭,৮, ও ৯ নং ওয়ার্ডের মহিলা সদস্য পদপ্রার্থী।

সমাজসেবী আলেয়ারা খাতুন বলেন, বর্তমান সরকার প্রধান দেশরত্ন শেখ হাসিনা নারীদের উন্নয়নে নানান ধরনের পদক্ষেপ গ্রহণ করেছেন। এতে বাংলাদেশে নারীদের উন্নয়ন দৃর্শ্যমান হয়েছে। নারীদের কর্মক্ষেত্রে সম্পৃক্ত করার জন্য নানান প্রকল্প গ্রহণ করে নারীরা আজ সমাজে প্রতিষ্ঠিত হচ্ছে। আমি এই ইউনিয়নের ৭,৮, ও ৯ নং ওয়ার্ড হতে নির্বাচিত হতে পারলে নারীদের কর্মমূখি করার জন্য কাজ করবো। সেই সাথে নারীরা সমাজে যাতে পুরুষের পাশাপাশি নেতৃত্ব প্রদান করতে পারে সেই চেষ্টা অব্যহত রাখবো বলে জানান।

এছাড়াও এই এলাকা মাদক প্রবণ হওয়ায় বাড়ী বাড়ী গিয়ে সচেতনা ও সরকারের বরাদ্দকৃত বিভিন্ন ত্রাণ সুষ্ঠ ভাবে বন্টন করে এলাকার উন্নয়নে অগ্রণী ভূমিকা রাখবে বলে  তিনি মন্তব্য করেন।