ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্র পরিদর্শক সেরাজুল ইসলাম বিশেষ পুরস্কারে ভূষিত

আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি
আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি
প্রকাশিত: ৬:১১ অপরাহ্ন, ০২ ডিসেম্বর ২০২১ | আপডেট: ৫:৫১ পূর্বাহ্ন, ১৯ মে ২০২৪

ক্লুলেস ডাকাতি মামলার আসামী গ্রেফতারের জন্য গাইবান্ধা জেলার সাদুল্যাপুর থানাধীন ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মোঃ সেরাজুল ইসলাম বিভাগীয় পর্যায়ে বিশেষ পুরস্কারে ভূষিত হয়েছেন। 

জানা যায়, গত ৩০ নভেম্বর মঙ্গলবার রংপুর রেঞ্জ ডিআইজি অফিসের সম্মেলন কক্ষে রংপুর বিভাগের ২০২১ সালের সেপ্টেম্বর ও অক্টোবর মাসের মাসিক আইন-শৃঙ্খলা পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত পর্যালোচনা সভায় গাইবান্ধার সাদুল্লাপুরের ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্র পরিদর্শক সেরাজুল ইসলাম'কে ক্লুলেস ডাকাতি মামলার আসামী গ্রেফতার ও কর্মস্পৃহা এবং কর্মচাঞ্চল্য বাড়ানোর জন্য রংপুর রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য (বিপিএম) এ বিশেষ পুরস্কারে ভূষিত করেন। বিশেষ এ পুরস্কারটি ডিআইজির পক্ষে তুলে দেন গাইবান্ধা পুলিশ সুপার তৌহিদুল ইসলাম। 

বিশেষ পুরস্কারে ভূষিত ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্র পরিদর্শক সেরাজুল ইসলাম দৈনিক আলোকিত সকাল ও মতপ্রকাশ পত্রিকা'কে বলেন, কর্মস্পৃহা ও কর্মচাঞ্চল্য বাড়ানোর জন্য পুরস্কার কাজের গতি বাড়িয়ে দেয়। আগামীতে আরও ভালো কাজের মাধ্যমে এগিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন। তিনি ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য ও গাইবান্ধা পুলিশ সুপার তৌহিদুল ইসলাম স্যারের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

জানা যায়, এরআগেও পরিদর্শক সেরাজুল ইসলাম কর্মদক্ষতা মূল্যায়নের উপর গাইবান্ধা জেলা পুলিশ সুপার (এসপি) মোঃ তৌহিদুল ইসলাম এর কাছ থেকে পুরস্কারে ভূষিত হয়েছেন।

উল্লেখ্য, বগুড়া-রংপুর মহাসড়কে নৈশকোচ ডাকাতির ঘটনার সাথে জড়িত প্রায় ১০ জন ডাকাতকে অভিযান চালিয়ে সুদুর রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করতে সক্ষম হয়েছেন।