ঘোড়াঘাটে গাঁজাসহ তৃতীয় লিঙ্গের এক মাদক ব্যবসায়ী আটক

মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধি
মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধি মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধি
প্রকাশিত: ৩:৪৪ অপরাহ্ন, ০৬ ডিসেম্বর ২০২১ | আপডেট: ৫:৩৫ পূর্বাহ্ন, ১৯ মে ২০২৪

দিনাজপুর ঘোড়াঘাটে তৃতীয় লিঙ্গের এক মাদক কারবারি কে ৫০০ গ্রাম গাঁজাসহ আটক করেছে ঘোড়াঘাট থানা পুলিশ।তার দাদার বাড়ি দিনাজপুরের নবাবগঞ্জ থানার বেড়ামালিযা গ্রামে।সেখানেও তারা মাদকের ব্যবসা করা কালে এলাকার লোকজনের বিরোধীতার মুখে দাদার বাড়ি ছেড়ে বর্তমানে তার নানার বাড়িতে বাড়ি করে মাদকের ব্যবসা চালাচ্ছিল বলে জানাযায়।

আটক হওয়া তৃতীয় লিঙ্গের ওই মাদক ব্যবসায়ী সুমন সরকার (২৩)। তিনি বরহাট্টা-উচিৎপুর গ্রামের মতিন সরকারের সন্তান।

রোববার (৫ ডিসেম্বর) দুপুরে উপজেলার ২নং পালশা ইউনিয়নের বরহাট্টা-উচিৎপুর গ্রামে তার নানা বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করে পুলিশ।

থানা পুলিশ সূত্রে জানাযায়, এসআই হাবিবুর রহমান সহ পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে,মাদক ব্যবসায়ী মতিন সরকারের বাড়িতে প্রকাশ্যে গাঁজা ক্রয় বিক্রয় চলছে।মাদক কারবারে সহযোগীতা কারি বাবা মতিন সরকার এবং মা আরেফা বেগম পুলিশের উপস্থিতি বুঝতে পেরে সে সময় পালিয়ে যায়।পরে তাদের তৃতীয় লিঙ্গের সন্তান সুমন সরকারের কাছে থাকা বাজারের ব্যাগ তল্লাশী করলে সেখান থেকে ৫০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়।

ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু হাসান কবির, পিপিএম (সেবা) বলেন, একে অপরের যোগসাজসে দীর্ঘদিন থেকেই মাদকের ব্যবসা করে আসছে গ্রেপ্তার ওই মাদক ব্যবসায়ী এবং তার পলাতক বাবা-মা।পরে তিন জনকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা রুজু করা হয়েছে।গ্রেপ্তার আসামীর বাবা মতিন সরকারের বিরুদ্ধে ঘোড়াঘাট ও হাকিমপুর থানায় একাধিক মাদকের মামলা রয়েছে। আসামীকে সোমবার দুপুরে দিনাজপুরের বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।