কক্সবাজারে ট্রাকের ধাক্কায় সিএনজির ২ যাত্রী নিহত

মোঃসাইফুল ইসলাম খোকন, কক্সবাজারঃ
মোঃসাইফুল ইসলাম খোকন, কক্সবাজারঃ মোঃসাইফুল ইসলাম খোকন, কক্সবাজারঃ
প্রকাশিত: ৯:১২ অপরাহ্ন, ২৭ জুন ২০২১ | আপডেট: ৫:৫০ পূর্বাহ্ন, ১৯ মে ২০২৪



কক্সবাজারের চকরিয়ায় চিরিঙ্গা-বদরখালী সড়কের দরবেশকাটা এলাকায় ট্রাকের (ডাম্পার) ধাক্কায় সিএনজি টেক্সির দুই যাত্রী নিহত হয়েছেন।


রবিবার (২৭ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।


নিহতরা হলেন, মহেশখালী উপজেলার শাপলাপুর ইউনিয়নের পুটিবিলা গ্রামের বাবুল চন্দ্র দের স্ত্রী, গার্মেন্টস কর্মী নিলু দে (৫০) ও একই ইউনিয়নের জেমঘাট গ্রামের আবুল কালামের ছেলে হাফেজ আবদুল কুদ্দুছ (৩৫)।


সিএনজি টেক্সির যাত্রী মঞ্জু শ্রী দে  বলেন, সকালে আমি ও নিলু মিলে চকরিয়া থেকে সিএনজি টেক্সিতে উঠি। চিরিঙ্গা-বদরখালী সড়কের দরবেশকাটা এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক (ডাম্পার) সিএনজি টেক্সিকে ধাক্কা দিলে দুই যাত্রী ঘটনাস্থলে মারা যায়। এসময় টেক্সির চালক ও অপরযাত্রীরা সামান্য আহত হয়। তারা চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।


নিহত নিলুর ছোট ভাই শ্যামল দে  বলেন, আমার বোন চট্টগ্রাম শহরে গার্মেন্টসে চাকরি করতো। তার স্বামী-সন্তান কেউ নেই। লকডাউন শুরু হওয়ার আগে বাড়ি যাচ্ছিলেন তিনি।


চকরিয়া থানার এসআই মনজুরুল কবির  জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের লোকজনের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।