লক্ষ্মীপুরে বাংলাদেশ প্রতিদিনের আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি -
নিজস্ব প্রতিনিধি - নিজস্ব প্রতিনিধি -
প্রকাশিত: ২:০৬ অপরাহ্ন, ১১ মার্চ ২০২৪ | আপডেট: ৮:০৩ পূর্বাহ্ন, ১৯ মে ২০২৪

লক্ষ্মীপুরে আলোচনাসভা ও কেক কাটা অনুষ্ঠানের মধ্য দিয়ে দেশের সর্বাধিক প্রচারিত দৈনিক বাংলাদেশ প্রতিদিন এর প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। আগামী ১৫ মার্চ প্রতিষ্ঠা বার্ষিকীর দিবসটি ঘিরে জেলার রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক অঙ্গেেনর নেতারাসহ বিভিন্ন পেশাজীবি ব্যাক্তিবর্গের মিলন মেলায় পরিণত হয়েছে লক্ষ্মীপুর প্রেসক্লাব প্রাঙ্গণ। সোমবার সকাল ১০ টায় ক্লাবের হলরুমে আলোচনা সভা শেষে ১৫ পাউন্ড ওজনের একটি কেক কাটা অনুষ্ঠিত হয়।

এতে পত্রিকাটির জেলা প্রতিনিধি ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাঈদুল ইসলাম পাবেলের সভাপতিত্বে আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, জেলা প্রশাসক সুুরাইয়া জাহান, পুলিশ সুপার মোহাম্মদ তারেক বিন রশিদ পি পি এম (বার), অতিরিক্ত জেলা প্রশাসক সাজিয়া পারভীন, অতিরিক্ত পুলিশ সুপার এবি সিদ্দিক, লক্ষ্মীপুর সরকারি কলেজের অধ্যক্ষ মো. মাহবুবুল করিম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একে এম সালাহ উদ্দিন টিপু, জেলা আইনজীবি সমিতির সভাপতি অ্যাডভোকেট জসীম উদ্দিন, এন এস আই  লক্ষ্মীপুর জেলার উপ-পরিচালক বশির আহমদ, বণিক সমিতির সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, ডি জি এফ আই এর জেলা কর্মকর্তা জামাল উদ্দিন, প্রেসক্লাবের সাবেক সভাপতি কামাল উদ্দিন হাওলাদার, ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক  মীর ফরহাদ হোসেন সুমন।

বক্তারা বাংলাদেশ প্রতিদিন পত্রিকার বস্তুনিষ্ঠ ও দায়িত্বশীলতার খবরের নানা দিক তুলে ধরে পত্রিকার সম্পাদকসহ সংশ্লিষ্ট সকলের ভূয়সী প্রশংসা করে আরো সফলতা ও সম্বৃদ্ধি কামনা করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাইফুদ্দিন আনোয়ার, সম্পাদক পরিষদের সভাপতি মো. সহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক কাজী মাকছুদুল হক, প্রেসক্লাবের প্রচার সম্পাদক নাজিম উদ্দিন রানা, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক আফরোজা আক্তার রাঙ্গা, দপ্তর সম্পাদক শাকের মোহাম্মদ রাসেল, ক্রিড়া ও সমাজ সেবা সম্পাদক আরিফ হোসেন, নির্বাহী সদস্য রবিউল ইসলাম খান, বন্ধু প্রতিদিনের সদস্য অ্যাডভোকেট শেখ জামান রিপন, সোহাগ পাটোয়ারী, রিয়ান, আহাদ নিজাম, সাংবাদিক আনিস কবির, হাবিবুর রহমান সবুজ, এ বি এম নিজাম উদ্দিন, সোহেল রানা, পলাশ সাহা, তাপস সাহা, কিশোর কুমার দত্ত, বি এম সাগর, ফরহাদ হোসেন, রাজিব হোসেন রাজু, সুমন প্রমুখ।