কঠোর লকডাউনের চতুর্থ দিনে পলাশবাড়ীতে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৫ হাজার ৯শ’ টাকা জরিমানা

আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি
আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি
প্রকাশিত: ১০:৩৪ অপরাহ্ন, ০৪ জুলাই ২০২১ | আপডেট: ১০:৩৪ অপরাহ্ন, ০৪ জুলাই ২০২১

কঠোর লকডাউনের চতুর্থ দিন উপজেলা ও জেলা প্রশাসন টীমের পৃথক নেতৃত্বে সেনা-র‌্যাব ও পুলিশের সমন্বয়ে ভ্রাম্যমান আদালতের পৃথক অভিযানে ৭ মামলায় ৫ হাজার ৯শ’ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

রোববার (৪ জুলাই) সকাল থেকে সন্ধা পর্যন্ত উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.কামরুজ্জামান নয়নের নেতৃত্বে সেনাবাহিনীর ক্যাপ্টেন সাদিকসহ অন্যান্য সেনা সদস্য, এসআই বেলাল হোসেন ও সঙ্গীয় কনস্টেবলসহ অভিযান পরিচালনা করা হয়। এসময় পলাশবাড়ী পৌরশহরের কালীবাড়ী বাজার, মেরীরহাট ও মেঘারচর এলাকায় ২টি মামলায় ৩ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

অপরদিকে; গাইবান্ধা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. লোকমান হোসেনের নেতৃত্বে সঙ্গীয় র‌্যাব টীমের অভিযানে বিকেলে উপজেলার কিশোরগাড়ী ইউনিয়নের কাশিয়াবাড়ী বাজার, পৌরশহর, ঢোলভাঙ্গা, মাঠেরহাট এলাকায় পৃথক অভিযানে ৫ মামলায় ২ হাজার ৯শ’ টাকা জরিমানা আদায় করা হয়। প্রশাসনিক টিম এসময় জনসচেতনতায় ভয়াবহ মহামারি করোনা

ভাইরাসের সোঁবল থেকে নিজে বাঁচতে এবং অন্যদের বাঁচাতে বিভিন্ন সতর্কতা উল্লেখ করে সর্বস্তরের সবাইকে ঘরে থাকার পরামর্শসহ সরকারি স্বাস্থবিধি যথাযথ অনুসরণ করার অনুরোধ জানানো হয়। চলমান ভ্রাম্যমান আদালতের কার্যক্রম অব্যাহত থাকবে বলে সংশ্লিষ্ট সূত্র জানায়।