মাটিরাঙ্গা থানার এস আইসহ পুলিশ সদস্যের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

পার্বত্যাঞ্চল প্রতিনিধি
পার্বত্যাঞ্চল প্রতিনিধি পার্বত্যাঞ্চল প্রতিনিধি
প্রকাশিত: ১:৫২ অপরাহ্ন, ২৪ অগাস্ট ২০২১ | আপডেট: ৫:৫৮ পূর্বাহ্ন, ১৯ মে ২০২৪

ভোরের পাতা, দৈনিক সূর্যের আলো ও দৈনিক কলম, সিএইচটি মিডিয়াসহ বেশ কিছু অনলাইন পোর্টালে ‘মাটিরাঙ্গায় মুক্তিযোদ্ধার বসতবাড়িসহ জমি দখলের অভিযোগ’ শিরোনামে গত সোমবার(২৩ আগস্ট) প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মাটিরাঙ্গা থানার এস আই কাজী হুমায়ুন কবির ও পুলিশ সদস্যরা।

এক বিবৃতির মাধ্যমে প্রতিবাদ জানিয়ে তিনি বলেন, কিছু ভিত্তিহীন অনলাইন নিউজ পোর্টালে ষড়যন্ত্রমূলক আমাকে ও পুলিশ সদস্যদের জড়িয়ে মিথ্যা নিউজ প্রকাশ করেছে। 

উক্ত সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়। প্রকাশিত সংবাদটি মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন, মনগড়া ও উদ্দেশ্য প্রণোদিত। একটি কুচক্রী মহল আমাকে কর্মক্ষেত্রে ও সামাজিকভাবে হেয় করতে প্রতিবেদককে দিয়ে মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ ও প্রচার করেছে। প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

এস আই কাজী হুমূয়ুন কবির বলেন, খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা পৌরসভার ৮নং ওয়ার্ডের বাসিন্দা মুক্তিযোদ্ধা সাহাব উদ্দীনের বিরুদ্ধে একটি আইনি নোটিশ আসে। আমি নোটিশটি পাঠালে তাদের পরিবারের লোকজন পুলিশ কর্মকর্তাদের অশ্লীল আচরণ করে নোটিশটি গ্রহন করেননি।

একপর্যায়ে আমরা চলে আসি। পরদিন তারা কিছু সাংবাদকর্মীদের ডেকে এনে আমার বিরুদ্ধে নিউজ করে। আমরা নাকি তাদের বাড়ি ঘর ছেড়ে যাওয়ার হুমকি দিই। এগুলো সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট।

মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলী বলেন,পুলিশের বিরুদ্ধে সম্পূর্ণ মিথ্যা ও উদ্দেশ্য প্রনোদিত নিউজ বাংলাদেশ পুলিশকে হেয় প্রতিপন্ন করার নামান্তর।