মাদারীপুরের সাধুরব্রীজে এক শিক্ষিকাসহ রোগীদের উপরে পুলিশি নির্যাতনের অভিযোগ

মোঃ আমানুল্লাহ ফকির,মাদারীপুর প্রতিনিধি
মোঃ আমানুল্লাহ ফকির,মাদারীপুর প্রতিনিধি মোঃ আমানুল্লাহ ফকির,মাদারীপুর প্রতিনিধি
প্রকাশিত: ৫:৩৯ অপরাহ্ন, ০৩ জুলাই ২০২১ | আপডেট: ৪:১৫ পূর্বাহ্ন, ১৯ মে ২০২৪
ছবি পাঠিয়েছেন মাদারীপুর প্রতিনিধি মোঃআমানুল্লাহ ফকির

মাদারীপুরে লকডাউনের ৩য় দিনেও প্রশাসনের ভূমিকা প্রসংশনীয় হলেও সাধুরব্রীজে লকডাউনের নামে এক শিক্ষিকাসহ রোগীদের উপরে নির্যাতনের অভিযোগ উঠেছে।

আজ শনিবার ( ৩ জুলাই-২০২১ খ্রিঃ) সরেজমিনে গিয়ে যানা যায় যে আব্দুল্লাহ নামে এক পুলিশ কর্মকর্তা লকডাউনের নামে রোগীদের সাথে সব সময় খারাপ ব্যবহার করে থাকেন যা থেকে রেহাই পায়নি হার্ট এবং প্যারালাইসড এর রোগীরাও।

ভুক্তভোগী এক প্যারালাইসড রোগী কেদে কেদে সাংবাদিকদের বলেন বাবা আমি একজন প্যারালাইসড এর রোগী আমাকেও বসিয়ে রেখে কষ্ট দিচ্ছে এটা কেমন লকডাউন।  হার্ট এর রোগী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক সাবিনা ইয়াসমিন এর স্বামী স্বাস্থ্য সহকারী সাইফুর রহমান চঞ্চল বলেন আমার স্ত্রী একজন হার্টের রোগী আমি ডাক্তরী পরীক্ষার সকল কাগজ-পত্র দেখানোর পরেও আব্দুল্লাহ নামক একজন পুলিশ কর্মকর্তা আমার স্ত্রীকে ধাক্কা দিয়ে ফেলে দিয়েছে এবং আমাদের সাথে অনেক খারাপ ব্যবহার করেছে। 

এ ব্যাপারে অটোচালক মোঃ বাবুল জমাদার বলেন আমি অনেক অনুরোধ করার পরে সে আমাকে বাজে ভাষায় গালী দিয়ে আমাকে লাঠি দিয়ে আঘাত করেছে। আমি এই অত্যাচারের বিচার চাই।  এ ব্যাপারে পুলিশ কর্মকর্তা আব্দুল্লাহ কে অনেকবার ফোন দেওয়া হলেও তিনি ফোন রিসিভ করেননি।