মাদারীপুরে মাদকদ্রব্যসহ ৫ জুয়ারী আটক

মোঃ আমানুল্লাহ ফকির,মাদারীপুর জেলা  প্রতিনিধি
মোঃ আমানুল্লাহ ফকির,মাদারীপুর জেলা প্রতিনিধি মোঃ আমানুল্লাহ ফকির,মাদারীপুর জেলা প্রতিনিধি
প্রকাশিত: ৬:৩৭ অপরাহ্ন, ১৯ সেপ্টেম্বর ২০২১ | আপডেট: ৪:২১ পূর্বাহ্ন, ১৯ মে ২০২৪

র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর কোম্পানীর একটি বিশেষ আভিযানিক দল একটি জুয়ার আসর থেকে ৫ জুয়াড়িকে আটক করেছে ।

শুক্রবার রাত ৯ টার দিকে অভিযান চালিয়ে জেলার সদর মডেল থানাধীন মৌলভী আসমত আলী সড়কের হরিকুমারিয়া গ্রামের (ওয়ার্ড নং-০৬)  মৃত ফিরোজা বেগমের বাড়ির পূর্ব পাশের একতলা বিল্ডিং এর মাঝের থেকে তাদের হাতেনাতে আটক করা হয়। শনিবার সকালে এ তথ্য জানান র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর এর কোম্পানী অধিনায়ক স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাদেকুল ইসলাম।

গ্রেফতারকৃতরা হলেন ১। মোঃ শাহিন হাওলাদার(৩৪), পিতাঃ ছালাম হাওলাদার ২। মোঃ সাগর শেখ(২৪), পিতাঃ মৃত এসকেন শেখ, ৩। শাকিল হাওলাদার(২২), পিতাঃ মোঃ জাহাঙ্গীর হাওলাদার, ৪। আব্দুল মালেক চাপরাশী(৪৬), পিতা,মৃত আবুল কাসেম এবং ০৫। বাবুল ফকির(৫০), পিতাঃ মৃত লাল মিয়া। সকলেই মাদারীপুর জেলার সদর উপজেলার হরিকুমারিয়া এলাকার বাসিন্দা।

এসময় তাদের নিকট থেকে ১৯ পিস ইয়াবা, ৩০ গ্রাম গাঁজা, ০৪টি মোবাইল, ০৭টি সীমকার্ড , তাস-০১(এক) সেট এবং নগদ ১১,০১০/- টাকা উদ্ধার করা হয়।

র‍্যাব-৮ এর অধিনায়ক জানান, আটককৃত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদ ও স্থানীয় লোকজনের নিকট হতে জানা যায় যে, ধৃত আসামীরা পেশাদার জুয়াড়ি এবং মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ মাদারীপুর সদর মডেল থানার বিভিন্ন এলাকায় প্রকাশ্যে জুয়া খেলে এবং তাদের যোগসাজসে ইয়াবা, গাঁজাসহ অন্যান্য অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে।

তারা আরো জানান, আটকদেরকে উদ্ধারকৃত ইয়াবা, গাঁজা ও অন্যান্য আলামতসহ রাতেই মাদারীপুর সদর মডেল থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে মাদারীপুর জেলার সদর মডেল থানায় একটি মাদক মামলা তৎসহ জুয়া মামলা দায়ের করা হয়েছে।