পত্নীতলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উদযাপন

মাসুদ রানা  ,পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি
মাসুদ রানা ,পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি মাসুদ রানা ,পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি
প্রকাশিত: ৫:৪৯ অপরাহ্ন, ২৮ সেপ্টেম্বর ২০২১ | আপডেট: ৫:৫৮ পূর্বাহ্ন, ১৯ মে ২০২৪

নওগাঁর পত্নীতলায়  প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্যে দিয়ে উদযাপন করেছে পত্নীতলা উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। 

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সকালে নজিপুর বাসষ্ট্যান্ড দলীয় কার্যালয়ে পত্নীতলা উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ,মহিলা ও স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় জাতীর জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫ তম জম্মদিনে কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে তাঁর জম্মদিনের শুভেচ্ছা জানানো হয়। এ সময় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক চৌধুরী, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আব্দুল গাফ্ফার, যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল কবির চৌধুরী, ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ রাহাত, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা, সদস্য এ কে আজাদ অরুণ,পৌর আওয়ামীলীগ সভাপতি শহিদুল আলম বেন্টু, জেলা পরিষদের সদস্য ফাতেমা জিন্নাহ্ ঝর্ণা'সহ আওয়ামীলীগ, য্বুলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

কেক কাটা শেষে মাননীয় প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্ততা কামনা করে এবং জাতির জনক বঙ্গবন্ধু, তাঁর পরিবারের শহীদ সদস্যগণ সহ মহান মুক্তিযুদ্ধে সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা।