আইহাই ইউনিয়নকে মডেল বানাতে চান দলীয় মনোনয়ন প্রত্যাশী জিয়াউজ্জামান টিটু

মনিরুল ইসলাম , সাপাহার (নওগাঁ) প্রতিনিধি
মনিরুল ইসলাম , সাপাহার (নওগাঁ) প্রতিনিধি মনিরুল ইসলাম , সাপাহার (নওগাঁ) প্রতিনিধি
প্রকাশিত: ১:৫৯ অপরাহ্ন, ৩০ সেপ্টেম্বর ২০২১ | আপডেট: ৫:৫৯ পূর্বাহ্ন, ১৯ মে ২০২৪

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে সাপাহার উপজেলার অন্তর্গত ৪নং আইহাই ইউনিয়নে চেয়ারম্যান পদে সরকার দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে এলাকার সর্বস্তরের জনগনের দোয়া ,আশীর্বাদ ও সমর্থন চেয়েছেন  ইউনিয়ন আ'লীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউজ্জামান টিটু। ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলের মনোনয়ন নিয়ে নৌকা প্রতীক প্রত্যাশা করছেন তিনি।

জানা গেছে,  জিয়াউজ্জামান টিটু একজন আ’লীগ পরিবারের সন্তান। তার বাবা মৃত বদিউজ্জামান মহান মুক্তিযুদ্ধের একজন সংগঠক ছিলেন। তিনি ১৯৭৮ সালে উপজেলার শুকরইল গ্রামে জন্ম গ্রহন করেন। পরবর্তী সময়ে ১৯৯৩ সালে নওগাঁ সরকারী ডিগ্রী কলেজে ছাত্রলীগ সদস্য হিসেবে রাজনীতিতে পদার্পন করেন। ২০০৩ সাল পর্যন্ত নওগাঁ সরকারী কলেজ শাখা ছাত্রলীগে রাজনীতির পরে ২০১২ সালে শুকরইল গ্রাম কমিটির সদস্য হিসেবেদায়িত্ব পালন করেন। ২০১৩ সালে আইহাই ইউনিয়ন আ’লীগের সদস্য হিসেবে এবং ২০১৯ সাল হতে অদ্যবধি ইউনিয়ন শাখা আ’লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছেন। তিনি রাষ্ট্রবিজ্ঞানে মাস্টার্স ও বিএড শেষ করার পর আইহাই উচ্চ বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসেবে কর্মরত আছেন।  

বর্তমান সময়ে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদে  দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে  জনমত সৃষ্টির লক্ষ্যে সাধারণ জনগনের সাথে কুশল বিনিময়,শারীরিক ও পারিবারিক খোঁজখবর নিয়ে চলেছেন তিনি।

বাংলাদেশ আওয়ামীলীগ নির্দেশিত সকল কর্মসূচী ও সাংগঠনিক সকল কর্মকান্ড নিষ্ঠা ও সততার সাথে পালন করছেন তিনি। জনমত সৃষ্টির লক্ষ্যে স্বাভাবিক ভাবে সকলের সাথে মতবিনিময় অব্যহত রয়েছে। এর আগেও পীড়িতদের সেবা ,খোঁজখবর নেওয়া ,নিজ উদ্যেগে রাস্তা সংস্কার সহ  তার নানাবিধ সামাজিক কর্মকান্ড গণমাধ্যমে উঠে এসেছে।দল থেকে যদি চেয়ারম্যান পদে মনোনয়ন প্রদান করা হয় তাহলে আইহাই ইউনিয়নের সকল প্রকার উন্নয়নে নিজেকে সঁপে দিতে চান তিনি।