পুঠিয়ার বেলপুকুর ইউনিয়নে নৌকার মাঝি হতে চাই রাজিবুল হক রাজিব

মোহাম্মদ আলী, রাজশাহী ব্যুরো
মোহাম্মদ আলী, রাজশাহী ব্যুরো মোহাম্মদ আলী, রাজশাহী ব্যুরো
প্রকাশিত: ৫:০৬ অপরাহ্ন, ০২ অক্টোবর ২০২১ | আপডেট: ৬:৩৩ পূর্বাহ্ন, ১৯ মে ২০২৪

রাজশাহীর পুঠিয়া উপজেলার বেলপুকুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থীদের মধ্যে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন পুঠিয়া উপজেলা কৃষক লীগের সভাপতি রাজিবুল হক রাজিব। 

সাবেক ছাত্রলীগ নেতা ও বর্তমান আ' লীগের এই নেতা এবার আসন্ন বেলপুকুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আ'লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশা করে এলাকায় গনসংযোগ করছেন।

ভোটাররা বলছেন, রাজিবুল হক রাজিব দীর্ঘদিন ধরে আ' লীগের রাজনীতির সাথে জড়িত। রাজিব এলাকার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডে জড়িত থাকার পাশাপাশি করোনা কালিন সময়ে জনগনের আপদে বিপদে পাশে দাড়িয়ে সহযোগীতা করে আসছেন। ফলে, বেলপুকুর ইউপিতে প্রার্থীদের মধ্যে তিনিই জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন। তাই আসন্ন নির্বাচনে বেলপুকুর ইউপিতে শিক্ষিত সৎ সাহসী ও সফল তরুণ উদ্যোক্তা প্রার্থী উপজেলা কৃষক লীগের সভাপতি রাজিবুল হক রাজিবকে আ'লীগের দলীয় নৌকার মনোনয়ন দেয়ার দাবি এলাকাবাসীসহ ভোটারদের।

ভোটাররা বলছেন, জনগনের বিপদে আপদে সে পাশে থাকেন। তাই জনগন তাকেই চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

এবিষয়ে উপজেলা কৃষক লীগের সভাপতি ও নৌকার মনোনয়ন প্রত্যাশী রাজিবুল হক রাজিব বলেন, দীর্ঘদিন ধরেই রাজনীতি করছি, জনগনের সেবা করার প্রত্যয় নিয়ে এবার তিনি চেয়ারম্যান পদে নৌকার দলীয় মনোনয়ন প্রত্যাশা করছেন।

তিনি বলেন, দলীয় মনোনয়ন পেলে এবার তিনিই হবেন বেলপুকুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। তবে, দলীয় মনোনয়ন যাকে দেয়া হবে তার হয়ে মাঠে কাজ করবেন বলেও জানান তিনি।