পলাশবাড়ীতে সাম্প্রদায়ীক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত

আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি
আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি
প্রকাশিত: ৩:৫৪ অপরাহ্ন, ১৯ অক্টোবর ২০২১ | আপডেট: ৭:৩৮ পূর্বাহ্ন, ১৯ মে ২০২৪

তোমার দেশ আমার দেশ, বাংলাদেশ বাংলাদেশ, সম্প্রতির কোন দেশ, আমার প্রিয় বাংলাদেশ ..এই শ্লোগাণকে সামনে রেখে সারাদেশের ন্যায় গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা আওয়ামী লীগের আয়োজনে সাম্প্রদায়ীক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

১৯ অক্টোবর মঙ্গলবার সকাল ১১টায় পলাশবাড়ী পৌরশহরের চৌমাথা মোড় হতে শোভাযাত্রা শুরু করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে চৌমাথা মোড়ে এসে সম্প্রতি সমাবেশে মিলিত হয়। উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবু বকর প্রধানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপনের পরিচালনায় এ সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, সহ-সভাপতি আলী রেজা মোস্তফা গোলাপ, ভিপি রফিকুল ইসলাম, শহিদুল ইসলাম বাদশা, বাবলু মাষ্টার, যুগ্ন সাধারণ সম্পাদক ও পৌরমেয়র গোলাম সরোয়ার প্রধান বিপ্লব, যুগ্ন সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এবং উপজেলা পূজা উদযাপন পরিষদ সভাপতি নির্মল কুমার মিত্র, জাতীয় শ্রমিকলীগ সভাপতি আবুল কালাম আজাদ সাবু, সাধারণ সম্পাদক মাহমুদুজ্জামান প্রান্ত, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট সভাপতি আশরাফুল ইসলাম তিতাস, মৎস্যজীবীলীগ সভাপতি মনিরুজ্জামান রাসেল, সাধারণ সম্পাদক আনিছুর রহমান, ছাত্রলীগ সভাপতি আতিক হাসান মিল্লাত, জাতীয় রিক্সা-ভ্যান শ্রমিকলীগ সাধারণ সম্পাদক সরোয়ার কবির মজনু, সহ-সভাপতি মাসুদ পোদ্দার, আমিনুল ইসলাম দুদু প্রমূখ। এসময় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরাসহ সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন।

বক্তরা, সম্প্রদায়ীক সন্ত্রাসীদের চিহ্নিত করে আইনের আওতায় এনে দৃষ্ঠান্তমূলক শাস্তি দাবী এবং সাম্প্রদায়ীক সন্ত্রাস বন্ধে সরকারকে আরও কঠোর পদক্ষেপ গ্রহনের আহবান জানান ।