ঐতিহাসিক দিবর দিঘীতে গ্রামীণ ব্যাংকের বার্ষিক ক্রীড়া ও বনভোজন

মাসুদ রানা,পত্নীতলা( নওগাঁ) প্রতিনিধি
মাসুদ রানা,পত্নীতলা( নওগাঁ) প্রতিনিধি মাসুদ রানা,পত্নীতলা( নওগাঁ) প্রতিনিধি
প্রকাশিত: ৮:২৯ অপরাহ্ন, ১২ নভেম্বর ২০২১ | আপডেট: ৫:৫৮ পূর্বাহ্ন, ১৯ মে ২০২৪

নওগাঁর পত্নীতলায়  ঐতিহাসিক দিবর দিঘীতে  নোবেল বিজয়ী প্রতিষ্ঠান গ্রামীন ব্যাংক সাপাহার এরিয়ার আয়োজনে  দিনব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা  ও বনভোজন অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার ( ১২ নভেম্বর) সাপাহার এরিয়ার  এরিয়া ম্যানেজার  মানিক চন্দ্র সরকারের সভাপতিত্বে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গ্রামীন ব্যাংক নওগাঁ  যোনের  যোনাল ম্যানেজার এমাজ উদ্দীন (ডিজিএম)।

আগ্রাদিগুন শাখার শাখা ব্যবস্থাপক  নজরুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন নওগাঁ  যোনাল অফিসের অডিট   অফিসার রফিকুল আলম মৃধা (এজিএম), প্রোগ্রাম অফিসার আলাউদ্দীন সরদার (পিও)।

এসময় আরও উপস্থিত ছিলেন শাখা ব্যবস্থাপক  কে,এম এনামুল হক; এ,  কে, এম মাসুদুর রহমান, আহসানুল হক, মেহেদী হাসান,  আবু মুসা , নুরুল ইসলাম,  এরিয়া সভাপতি শয়ন তালুকদার সাধারন সম্পাদক ওয়াসিম আলী সরদার সহ এরিয়ার ১৩ শাখার সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দ ও তাদের পরিবারের সদস্য বৃন্দ  প্রমূখ।

দিন ব্যপি অনুষ্ঠানে  শুরুতে   জতীয় পতাকা উত্তোলন, অতিথিদের আসন গ্রহন প্রধান অতিথির শুভেচ্ছা বক্তব ও ক্রীড়া প্রতিযোগিতা এবং বিকালে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান,  গম্ভিরা গান ,  র‌্যাফেল ড্র ও পুরস্কার বিতরণ করা হয়। 

অনুষ্ঠানে  চাপাইনবাবগন্জের ঐতিহ্যবাহী লোকগান গম্ভীরা গানে নানার চরিত্রে অভিনয় করেন যোনাল ম্যানেজার এমাজ উদ্দীন। 

এ সময়  অক্টোবর মাসের কর্মসূচী সর্বোচ্চ  বাস্তবায়নে  কারী কর্মকর্তা ও কর্মচারীদের মাঝে পুরস্কার ও সনদ প্রদান করা হয়।  গ্রামীণ ব্যাকের সহকর্মীদের পদচারনায়  নেচে গেয়ে আনন্দ উল্লাসে উৎসব   মুখোর ছিল দিবর দিঘী চত্বর।