মাটিরাঙ্গায় নবনির্বাচিত চেয়ারম্যান-মেম্বারদের দায়িত্ব হস্তান্তর

আব্দুল্লাহ আল মামুন,পার্বত্যাঞ্চল প্রতিনিধি
আব্দুল্লাহ আল মামুন,পার্বত্যাঞ্চল প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন,পার্বত্যাঞ্চল প্রতিনিধি
প্রকাশিত: ৯:১৬ অপরাহ্ন, ২৪ ডিসেম্বর ২০২১ | আপডেট: ৮:০৬ পূর্বাহ্ন, ২৩ জুন ২০২৪

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় নবনির্বাচিত চেয়ারম্যান মেম্বারদের দায়িত্ব হস্তান্তর ও গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) মাটিরাঙ্গার গোমতি, বেলছড়ি ও মাটিরাঙ্গা সদর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের দায়িত্ব হস্তান্তর ও গ্রহণ উপলক্ষ্যে অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এসময় ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান (প্রতিমন্ত্রীর পদমর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, নির্বাচিত জনপ্রতিনিধিদের জনগণের জন্য কাজ করতে হবে। জনগনকে বাদ দিয়ে কোন জনপ্রতিনিধি সফল হবেনা। উন্নত সমৃদ্ধ, ক্ষুদা ও দারিদ্র মুক্ত বাংলাদেশ বিনির্মানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থেকে সকলকে জনকল্যাণে কাজ করার আহবান জানান তিনি।

পৃথক পৃথক অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খান, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য হিরন জয় ত্রিপুরা, মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মুহাম্মদ আলী, মাটিরাঙ্গা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাসিনা বেগম ও মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সুবাস চাকমা প্রমুখ।

পৃথক অনুষ্ঠানে গোমতি ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান মো. তফাজ্জল হোসেন, বিদায়ী চেয়ারম্যান মো. ফারুক হোসেন লিটন, বেলছড়ি ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান মো. রহমত উল্যাহ, বিদায়ী চেয়ারম্যান মো. নজরুল ইসলাম এবং মাটিরাঙ্গা সদর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান হেমেন্দ্র ত্রিপুরা বক্তব্য রাখেন।

গোমতি, বেলছড়ি ও মাটিরাঙ্গা সদর ইউনিয়নের পক্ষ থেকে ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান (প্রতিমন্ত্রীর পদমর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপিকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।