লক্ষ্মীপুরে অস্ত্র সহ ছাত্রলীগ নেতা অনিক গ্রেফতার, কারাগারে

চন্দ্রগঞ্জ সংবাদদাতা-
চন্দ্রগঞ্জ সংবাদদাতা- চন্দ্রগঞ্জ সংবাদদাতা-
প্রকাশিত: ৫:১৬ অপরাহ্ন, ২৬ মার্চ ২০২৪ | আপডেট: ২:২২ পূর্বাহ্ন, ১৭ এপ্রিল ২০২৪

লক্ষ্মীপুরে চন্দ্রগঞ্জ থেকে অস্ত্র সহ আবদুর রহমান প্রকাশ অনিক নামে এক ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার করেছে র‌্যাব। পরে তাকে কারাগারে পাঠিয়েছেন আদালত। অনিক ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত। সে চন্দ্রগঞ্জ থানা সেচ্ছাসেবকলীগের আহব্বায়ক কাজী মামুনুর রশীদ বাবলুর আস্থাভাজন বলে ব্যাপক পরিচিতি রয়েছে।

সোমবার (২৫ মার্চ) বিকালে তাকে লক্ষ্মীপুর আদালতে হাজির করলে কারাগারে পাঠানোর আদেশ দেন বিচারক। এর আগে দুপুরে র‌্যাব-১১ এর নোয়াখালীর ক্যাম্পের নায়েব সুবেদার মিরাজ আলী ভূঁইয়া বাদী হয়ে অস্ত্র আইনে তার বিরুদ্ধে মামলা করেন ও চন্দ্রগঞ্জ থানায় হস্তান্তর করে। রবিবার রাত দেড়টার দিকে সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের চন্দ্রগঞ্জ বাজারের এক নম্বর পোল এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে খুন, চাঁদাবাজি, অপহরণ সহ থানায় একাধিক মামলা রয়েছে বলে জানায় পুলিশ।  

গ্রেপ্তার অনিক চন্দ্রগঞ্জ কফিল উদ্দিন কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি প্রার্থী। তিনি চন্দ্রগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক কাজী মামুনুর রশিদ বাবলুর অনুসারী হিসেবে পরিচিত। অনিক চন্দ্রগঞ্জ ইউনিয়নের পশ্চিম লতিফপুর গ্রামের বাসিন্দা।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘র‌্যাব মামলার পর আসামিকে আমাদের কাছে হস্তান্তর করেছে। তাকে অস্ত্র মামলায় লক্ষ্মীপুর আদালতে হাজির করা হয়েছে। আদালত তাকে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।’