গাইবান্ধায় ২১ আগস্ট গ্রেনেড হামলা দিবসে আওয়ামী লীগের আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি
আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি
প্রকাশিত: ১১:৩০ অপরাহ্ন, ২১ অগাস্ট ২০২১ | আপডেট: ৫:৫৯ পূর্বাহ্ন, ১৯ মে ২০২৪

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও ২১ আগস্ট ভয়াবহ গ্রেনেড হামলা দিবস উপলক্ষে শনিবার (২১ আগস্ট) গাইবান্ধা সদর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

জেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত এই আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি। গাইবান্ধা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম রেজার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমিনুরজামান রিংকুর পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন- দলের জেলা সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, সহ-সভাপতি ফরহাদ আব্দুল্লাহ হারুন বাবলু, সুলতান আলী মন্ডল, পৌর মেয়র মো. মতলুবর রহমান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব আলম কোট, সাংগঠনিক সম্পাদক পিয়ারুল ইসলাম ও মৃদুল মোস্তাফিজ ঝন্টু, দপ্তর সম্পাদক সাইফুল আলম সাকা, কৃষি বিষয়ক সম্পাদক মহিবুল হক মোহন, তথ্য সম্পাদক জরিদুল হক, উপ-প্রচার সম্পাদক তানজিমুল ইসলাম জামিল, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমারুল ইসলাম সাবিন, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাপস সরকার ও মোজাম্মেল হক ঝিলাম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ রঞ্জু, জেলা ছাত্রলীগের সভাপতি মো. আসিফ সরকার প্রমুখ। পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্যে হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি বলেন, ১৫ আগস্ট ও ২১ আগস্ট একই সুত্রে গাথা। মৌলবাদ অশুভ শক্তি সবসময় আমাদের উন্নয়নকে পিছনে ঠেলেছে। কিন্তু অশুভ শক্তির সব অপতৎপরতা সত্বেও বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলেছে।