রংপুরে মেয়র কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

আপেল মাহমুদ, রংপুর জেলা প্রতিনিধি
আপেল মাহমুদ, রংপুর জেলা প্রতিনিধি আপেল মাহমুদ, রংপুর জেলা প্রতিনিধি
প্রকাশিত: ৯:৪২ অপরাহ্ন, ২৫ ডিসেম্বর ২০২১ | আপডেট: ২:০৯ পূর্বাহ্ন, ১৭ এপ্রিল ২০২৪

রংপুর নগরীর ৩১ নাম্বার ওয়ার্ড ছিলিমপুর গ্রামে রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফার পৃষ্ঠপোষকতায় মেয়র কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৫ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে ছিলিমপুর শিশুমঙ্গল সরকারি প্রাথামিক বিদ্যালয় মাঠে খেলাটি অনুষ্ঠিত হয়। খেলায় চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জণ করে শহীদ আজহার উদ্দিন স্মৃতি সংঘ মানজাই। অন্যদিকে আর রানার আর্প হয় পালিচড়া সরদার পাড়া স্পোর্টিং ক্লাব। খেলায় রেজাউল করিম রেজার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, খেলাধুলা করলে যুবকদের মন ভালো থাকে। খেলাধুলা এমন ভাবে করতে হবে যাতে দেশের সুনাম অর্জন হয়। বর্তমানে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ মহিলা ফুটবল দল ভারতকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে। সেই বাংলাদেশ টিমে রংপুরে পাঁচ জন খেলায়াড় রয়েছে। একসঙ্গে আমাদের রংপুর জেলার সুনাম অর্জন হয়েছে।

এভাবেই খেলাধুলা করে রংপুরকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে। বিশেষ অতিথির বক্তব্যে রংপুর সিটি কর্পোরেশনের ৩১ নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র-১ সামছুল হক বলেন- তরুণরাই সমাজকে এগিয়ে নিতে পারে আর সেটা যদি হয় খেলাধুলা মাধ্যমে। তাহলে সমাজ থেকে মাদক নির্মূল করা সম্ভব। বর্তমান তরুণরা যেভাবে মাদকে আসক্ত হচ্ছে, সে জন্য খেলাধুলার কোন বিকল্প নেই।

উক্ত খেলায় আরও উপস্থিত ছিলেন- রংপুর জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুর রাজ্জাক, সহ-সাংগঠনিক মাসুদুর নবী মুন্না, মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এস এম ইয়াসির, ৩১, ৩২ ও ৩৩ ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর নাজমুন নাহার নাজমা, ১৫ নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি রুহুল আমিন খবির, আলো ফাউন্ডেশনের চেয়ারম্যান রফিকুল ইসলাম গোলাপ, রংপুর সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মাসুদার রহমান মিলন, ৪ নং সদ্যপুস্করনী ইউনিয়নের চেয়ারম্যান সোহেল রানা, রংপুর সিটি মেয়রের সহধর্মিনী জেলি রহমান, ফতেপুর সমাজসেবক আব্দল বারী প্রামাণিক, ৪ নং সদ্যপুস্করনী ইউনিয়নের জাতীয় পার্টির সদস্য ফজলুল হক ফুল বাবু, জাতীয় যুব সংহতি ৩১ নং ওয়ার্ডের সাবেক সভাপতি আকমল হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী হারুন অর রশিদ, বিশিষ্ট ব্যবসায়ী মোস্তাফিজার রহমান, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুর রাজ্জাকসহ প্রমুখ।