ধামইরহাটে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদরাসা পর্যায়ে আ্যথলেটিকস্ প্রতিযোগিতার উদ্বোধন

মো. আবু মুছা স্বপন, নওগাঁ প্রতিনিধি
মো. আবু মুছা স্বপন, নওগাঁ প্রতিনিধি মো. আবু মুছা স্বপন, নওগাঁ প্রতিনিধি
প্রকাশিত: ৪:৪৩ অপরাহ্ন, ২৬ জানুয়ারী ২০২৩ | আপডেট: ২:৪৭ পূর্বাহ্ন, ১৭ এপ্রিল ২০২৪

নওগাঁর ধামইরহাটে উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদরাসা পর্যায়ে আ্যথলেটিকস্ প্রতিযোগিতা-২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বেলা সাড়ে ১১ টায় উপজেলার ফার্শিপাড়াস্থ্য শেখ রাসেল মিনি স্টেডিয়ামে উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফুল ইসলামের সভাপতিত্বে বাংলাদেশ আ্যথলেটিকস্ ফেডারেশনের পৃষ্ঠপোষকতায় ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।

এরপর বিকেলে উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফুল ইসলামের সভাপতিত্বে বিভিন্ন গ্রুপ ভিত্তিক ১৯টি মাধ্যমিক স্কুল ও মাদরাসার ৬ষ্ঠ থেকে ৮ম ও নবম থেকে দশম শ্রেণীর শিক্ষার্থীদের ১০০ ও ২০০ মিটার দৌড়, হাই জাম্প, লং জাম্প খেলায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন ধামইরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আজাহার আলী। এসময় ধামইরহাট উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো. দেলদার হোসেন, সাধারণ সম্পাদক ও প্রাক্তন অধ্যক্ষ মো. শহীদুল ইসলাম, ধামইরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি)মো. মোজাম্মেল হক কাজী,  উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. সোহেল রানা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. জুলফিকার আলী শাহ, চকময়রাম সরকািরি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম খেলাল ই রব্বানী, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মিনহাজুল হক সরকার শিবলী প্রমুখ উপস্থিত ছিলেন ।